মার্কেন্টাইল ব্যাংকের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ সেলিমের মৃত্যুতে স্মরণসভা অনুষ্ঠিত

শেয়ারবাজার ডেস্ক: মার্কেন্টাইল ব্যাংক লিমিটেডের উদ্যোক্তা পরিচালক ও ভাইস চেয়ারম্যান মোহাম্মদ সেলিম এর মৃত্যুতে ব্যাংকের আয়োজনে ভার্চুয়াল মাধ্যমে স্মরণসভা অনুষ্ঠিত।

আজ বৃহস্পতিবার এই স্মরণসভা অনুষ্ঠিত হয়েছে।

ব্যাংকের চেয়ারম্যান মোরশেদ আলম এমপি প্রধান অতিথি হিসেবে এতে উপস্থিত ছিলেন। তিনি ব্যাংকের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ সেলিম এর আকস্মিক মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেন এবং তাঁর বর্ণাঢ্য কর্মময় জীবনী নিয়ে আলোকপাত করেন। এছাড়াও ব্যাংকের অন্যান্য পরিচালক ও উদ্যোক্তাগণ মোহাম্মদ সেলিম এর স্মরণে বক্তব্য প্রদান করেন। সবাই তাঁর বিদেহী আত্মার শান্তি ও মাগফেরাত কামনা করেন।

স্মরণ সভায় ভার্চুয়ালী যুক্ত ছিলেন ব্যাংকের ভাইস চেয়ারম্যান আলহাজ্ব আকরাম হোসেন (হুমায়ুন), নির্বাহী কমিটির চেয়ারম্যান মোঃ আনোয়ারুল হক, অডিট কমিটির চেয়ারম্যান ডঃ মোঃ রহমত উল্লাহ, মার্কেন্টাইল ব্যাংক ফাউন্ডেশনের চেয়ারম্যান এ. কে. এম. সাহিদ রেজা, মার্কেন্টাইল ব্যাংক সিকিউরিটিজ লিমিটেডের চেয়ারম্যান মোঃ নাসিরউদ্দিন চৌধুরী, পরিচালক মোঃ আব্দুল হান্নান, এম. আমানউল্লাহ, আলহাজ্ব মোশাররফ হোসেন, এম. এ খান বেলাল ও ডঃ মোঃ হামিদ উল্লাহ্ ভূঁঞা, ব্যাংকের উদ্যোক্তা- শহিদুল আহ্সান, এ. এস. এম. ফিরোজ আলম, মোঃ শাহাবুদ্দিন আলম, নারগিস আনোয়ার, প্রকৌশলী মোঃ মনসুরুজ্জামান, বিলকিস বেগম ও শেয়ারহোল্ডারবৃন্দ, মরহুম মোহাম্মদ সেলিম সাহেবের পরিবারবর্গ, ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোঃ কামরুল ইসলাম চৌধুরী, এএমডি মতিউল হাসান, ডিএমডিগণ, ঊর্ধ্বতন নির্বাহী ও শাখা ব্যবস্থাপকবৃন্দ। সবশেষে দোয়া পরিচালনা করেন বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ মাওলানা মোঃ আব্দুর রাজ্জাক।

এছাড়াও মার্কেন্টাইল ব্যাংকের ফেসবুক পেজে সরাসরি সম্প্রচার করায় ব্যাংকের বিপুল সংখ্যক গ্রাহক, কর্মকর্তা-কর্মচারীসহ সাধারণ দর্শকরা স্মরণ সভা অনুষ্ঠানটি পর্যবেক্ষণ করেন।

উল্লেখ্য, মার্কেন্টাইল ব্যাংক লিমিটেডের উদ্যোক্তা পরিচালক ও ভাইস চেয়ারম্যান মোহাম্মদ সেলিম গত ২৬ জুন রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরন করেন।

শেয়ারবাজার নিউজ/ এন

আপনার মন্তব্য

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Top