১১ ফান্ডের ডিভিডেন্ড ঘোষণা

শেয়ারবাজার ডেস্ক: বিনিয়োগকারীদের জন্য ৩০ জুন, ২০২০ সমাপ্ত অর্থবছরে ডিভিডেন্ড ঘোষণা করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত মিউচ্যুয়াল ফান্ড খাতের ১১ প্রতিষ্ঠান। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

এসিএমএল এফবিএলএসএল গ্রোথ ফান্ড ৩০ জুন, ২০২০ সমাপ্ত অর্থবছরের জন্য ২.৫ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড দেওয়ার সুপারিশ করেছে। সমাপ্ত অর্থবছরের ফান্ডটির ইউনিট প্রতি আয় হয়েছে ০.২৭ টাকা।

এসিএমএল লেকচার ইকুইটি ম্যানেজমেন্ট ৩০ জুন, ২০২০ সমাপ্ত অর্থবছরের জন্য নো ডিভিডেন্ড ঘোষণা করেছে। সমাপ্ত অর্থবছরের ফান্ডটির ইউনিট প্রতি লোকসান হয়েছে ১.০৭ টাকা।

এসইএমএল আইবিবিএল শরিয়াহ ফান্ড ৩০ জুন, ২০২০ সমাপ্ত অর্থবছরের জন্য নো ডিভিডেন্ড ঘোষণা করেছে। সমাপ্ত অর্থবছরের ফান্ডটির ইউনিট প্রতি লোকসান হয়েছে ১.১৩ টাকা।

আইএফআইএল ইসলামিক মিউচ্যুয়াল ফান্ড ওয়ান ৩০ জুন, ২০২০ সমাপ্ত অর্থবছরের জন্য ৪ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড দেওয়ার সুপারিশ করেছে। সমাপ্ত অর্থবছরের ফান্ডটির ইউনিট প্রতি আয় হয়েছে ০.২২ টাকা।

আইসিবি এএমসিএল সোনালী ব্যাংক ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড ৩০ জুন, ২০২০ সমাপ্ত অর্থবছরের জন্য ৫ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড দেওয়ার সুপারিশ করেছে। সমাপ্ত অর্থবছরের ফান্ডটির ইউনিট প্রতি আয় হয়েছে ০.৪১ টাকা।

আইসিবি এএমসিএল সেকেন্ড মিউচ্যুয়াল ফান্ড ৩০ জুন, ২০২০ সমাপ্ত অর্থবছরের জন্য ৫ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড দেওয়ার সুপারিশ করেছে। সমাপ্ত অর্থবছরের ফান্ডটির ইউনিট প্রতি আয় হয়েছে ০.৩০ টাকা।

ফিনিক্স ফাইন্যান্স ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড ৩০ জুন, ২০২০ সমাপ্ত অর্থবছরের জন্য ৫ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড দেওয়ার সুপারিশ করেছে। সমাপ্ত অর্থবছরের ফান্ডটির ইউনিট প্রতি আয় হয়েছে ০.২৬ টাকা।

আইসিবি এএমসিএল থার্ড এনআরবি মিউচ্যুয়াল ফান্ড ৩০ জুন, ২০২০ সমাপ্ত অর্থবছরের জন্য ৫ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড দেওয়ার সুপারিশ করেছে। সমাপ্ত অর্থবছরের ফান্ডটির ইউনিট প্রতি আয় হয়েছে ০.২৪ টাকা।

আইসিবি ইম্পলোয়েস প্রভিডেন্ড মিউচ্যুয়াল ফান্ড ওয়ান: স্কিম ওয়ান ৩০ জুন, ২০২০ সমাপ্ত অর্থবছরের জন্য ৫ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড দেওয়ার সুপারিশ করেছে। সমাপ্ত অর্থবছরের ফান্ডটির ইউনিট প্রতি আয় হয়েছে ০.২০ টাকা।

প্রাইম ব্যাংক ফার্স্ট আইসিবি এএমসিএল মিউচ্যুয়াল ফান্ড ৩০ জুন, ২০২০ সমাপ্ত অর্থবছরের জন্য ৫ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড দেওয়ার সুপারিশ করেছে। সমাপ্ত অর্থবছরের ফান্ডটির ইউনিট প্রতি আয় হয়েছে ০.৩১ টাকা।

আইসিবি এএমসিএল ফার্স্ট অগ্রনী ব্যাংক মিউচ্যুয়াল ফান্ডের ৩০ জুন, ২০২০ সমাপ্ত অর্থবছরের জন্য ৫ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড দেওয়ার সুপারিশ করেছে। সমাপ্ত অর্থবছরের ফান্ডটির ইউনিট প্রতি আয় হয়েছে ০.৩৪ টাকা।

শেয়ারবাজারনিউজ/মু

 

আপনার মন্তব্য

Top