৬ ফান্ডের নো ডিভিডেন্ড ঘোষণা

শেয়ারবাজার ডেস্ক: পুঁজিবাজারে তালিকাভুক্ত ৬ মিউচ্যুয়াল ফান্ডের ট্রাস্টি ৩০ জুন, ২০২০ সমাপ্ত হিসাব বছরে ইউনিটহোল্ডরদের জন্য কোনো প্রকার ডিভিডেন্ড ঘোষণা করেনি। ফান্ডগুলো হচ্ছে- জনতা ব্যাংক ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড, ফার্স্ট বাংলাদেশ ফিক্সড ইনকাম ফান্ড, এক্সিম ব্যাংক ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড, ইবিএল ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড, ট্রাস্ট ব্যাংক মিউচ্যুয়াল ফান্ড ওয়ান, আইএফআইসি ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

 

ইবিএল ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড

আলোচ্য বছরে ফান্ডটি শেয়ার প্রতি লোকসান করেছে ১ টাকা ৩৫ পয়সা। বাজার মূল্য অনুযায়ী ফান্ডটির সম্পদ মূল্য হয়েছে ৯ টাকা ১৫ পয়সা। আর ক্রয় মূল্য অনুযায়ী সম্পদ মূল্য হয়েছে ১১ টাকা ০১ পয়সা।

ট্রাস্ট ব্যাংক মিউচ্যুয়াল ফান্ড ওয়ান

আলোচ্য বছরে ফান্ডটি শেয়ার প্রতি লোকসান করেছে ১ টাকা ৩৭ পয়সা। বাজার মূল্য অনুযায়ী ফান্ডটির সম্পদ মূল্য হয়েছে ৯ টাকা ২৯ পয়সা। আর ক্রয় মূল্য অনুযায়ী সম্পদ মূল্য হয়েছে ১১ টাকা ০৪ পয়সা।

আইএফআইসি ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড

আলোচ্য বছরে ফান্ডটি শেয়ার প্রতি লোকসান করেছে ১ টাকা ৫৮ পয়সা। বাজার মূল্য অনুযায়ী ফান্ডটির সম্পদ মূল্য হয়েছে ৮ টাকা ৯৭ পয়সা। আর ক্রয় মূল্য অনুযায়ী সম্পদ মূল্য হয়েছে ১১ টাকা ০২ পয়সা।

জনতা ব্যাংক ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড

আলোচ্য বছরে ফান্ডটি শেয়ার প্রতি লোকসান করেছে ১ টাকা ২৬ পয়সা। বাজার মূল্য অনুযায়ী ফান্ডটির সম্পদ মূল্য হয়েছে ৯ টাকা ৩২ পয়সা। আর ক্রয় মূল্য অনুযায়ী সম্পদ মূল্য হয়েছে ১১ টাকা ১৯ পয়সা।

ফিক্সড বাংলাদেশ ফার্স্ট ইনকাম ফান্ড

আলোচ্য বছরে ফান্ডটি শেয়ার প্রতি লোকসান করেছে ১ টাকা ৫৫ পয়সা। বাজার মূল্য অনুযায়ী ফান্ডটির সম্পদ মূল্য হয়েছে ৯ টাকা ১৪ পয়সা। আর ক্রয় মূল্য অনুযায়ী সম্পদ মূল্য হয়েছে ১০ টাকা ৬৯ পয়সা।

এক্সিম ব্যাংক ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড

আলোচ্য বছরে ফান্ডটি শেয়ার প্রতি লোকসান করেছে ১ টাকা ২৮ পয়সা। বাজার মূল্য অনুযায়ী ফান্ডটির সম্পদ মূল্য হয়েছে ৯ টাকা ৩১ পয়সা। আর ক্রয় মূল্য অনুযায়ী সম্পদ মূল্য হয়েছে ১১ টাকা ০৬ পয়সা।

আর ফান্ডগুলোর রেকর্ড তারিখ নির্ধারণ করা হয়েছে ৬ সেপ্টেম্বর।

শেয়ারবাজারনিউজ/মু

আপনার মন্তব্য

Top