ব্যাটম্যান চরিত্রে ফিরছেন বেন অ্যাফ্লেক

শেয়ারবাজার ডেস্ক: ফের ব্যাটম্যান চরিত্রে ফিরতে যাচ্ছেন বেন আফ্লেক । ২০২২ সালে মুক্তি পাবে পরিচালক অ্যান্ডি মুশিয়েটি পরিচালিত সুপারহিরো জঁর ছবি ‘ দ্য ফ্ল্যাশ ‘। ছবির মূল গল্প ফ্ল্যাশকে ঘিরে আবর্তিত হলেও ছবিটিতে ব্যাটম্যানের চরিত্রে বেন অ্যাফ্লেকের একটি বিশেষ ভূমিকা থাকবে বলেই জানিয়েছেন পরিচালক। ছবিতে ফ্ল্যাশের চরিত্র ফুটিয়ে তুলবেন ইজরা মিলার।

এছাড়া অভিনেতা মাইকেল কিটোনকেও একটি বিশেষ ভূমিকায় দেখা যাবে। সব মিলিয়ে ডিসি কমিক্স ভক্তদের জন্য খুশির হাওয়া বয়ে এনেছে এই খবর ।

২০১৭ সালে জাস্টিস লিগের পরে আর ব্যাটম্যান চরিত্রে ফিরবেন না বলেই জানিয়েছিলেন বেন অ্যাফ্লেক। তারকার এই সিদ্ধান্ত স্বাভাবিক ভাবেই হতাশ করেছিল ভক্তদের। ভ্যানিটি ফেয়ারে সবার আগে বেন অ্যাফ্লেকের ফিরে আসবার সংবাদ প্রকাশ করে। তারপর ডিসি ফ্যানডম ইভেন্টে পরিচালক অ্যান্ডি মুশিয়েটি জানান বেনের মধ্যে যে স্বকীয়তা , পৌরুষ , প্রতিভা ,শক্ত চোয়াল , চাহনি , অভিনয় দক্ষতা , আমরা আগে দেখেছি-তারপর ওকে ছাড়া আর কাউকেই আমরা ব্যাটম্যান হিসেবে ভাবতে পারছিনা ‘।

তবে এই ছবিতে মাইকেল কিটোনেরও একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে ব্যাটম্যান হিসেবে , এমনটাই জানান পরিচালক । এমনকি ছবির একটি গুরুত্বপূর্ণ অংশে উভয় ব্যাটম্যানের কথোপকথন, অ্যাক্টিভিটির মধ্যে দিয়ে অনেক অজানা রহস্য উন্মোচিত হবে দর্শকের দরবারে বলে উত্তেজনাকে উস্কে দিয়েছেন এন্ডি । তবে সব কিছু চাপিয়ে আবার ব্রুস ওয়েনকে পর্দায় দেখার জন্য মুখিয়ে রয়েছেন ফ্যানেরা ।

অপর দিকে রবার্ট প্যাটিনসন অভিনীত আরেকটি ব্যাটম্যান ছবির শুটিং আবার শুরু হতে চলেছে বলে জানা গেছে ডিসি কমিক্স সূত্রে।

শেয়ারবাজারনিউজ/মু

আপনার মন্তব্য

Top