জঙ্গলে বেয়ার গ্রিলসের সঙ্গে যা খেলেন অক্ষয়

শেয়ারবাজার ডেস্ক: ‘ইনটু দ্য ওয়াইল্ড’ খ্যাত উপস্থাপক বিয়ার গ্রিলসের সঙ্গে এবার দেখা যাবে বলিউড খিলাড়ি অক্ষয় কুমারকে। দক্ষিনী মেগাস্টার রজনীকান্ত ও দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর পর এবার বিয়ার গ্রিলসের সঙ্গে যোগ দিচ্ছেন এই চিত্রতারকা। সেই ধারাবাহিকতায় গেল সপ্তাহে একটি মোশন পোস্টার অনলাইনে প্রকাশ পেয়েছিলো। যা হাতে পেয়ে উচ্ছ্বাসে ফেটে পড়েন আক্কি ভক্তরা। এরই মধ্যে অপেক্ষার প্রহর গুনতে শুরু করে দিয়েছেন তারা, কবে দেখতে পাবেন রোমাঞ্চকর এই অভিযানটি। তবে এখনই পুরো পর্ব দেখার সুযোগ না হলেও অভিযানের এক ঝলক অনুরাগীদের মাঝে শেয়ার করে নিলেন অক্ষয় কুমার।

সোমবার (৩১) দুপুরে নিজের টুইটার হ্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করেছেন অক্ষয় কুমার। যেখানে বিয়ার গ্রিলস অক্ষয়কে ‘লিজেন্ডারি’ উপাধি দেন। আর অক্ষয়ের মুখে শোনা যায়, ‘আমি পর্দার হিরো কিন্তু সে বাস্তবের।’ এরপরেই ট্রাক থেকে নেমে জঙ্গলে চলে যান তারা দু’জন। একে একে কয়েকটি অভিযান করতে দেখা যায় তাদের।

তবে মজার বিষয় হলো, এই অভিযানের এক পর্যায়ে ‘হাতির মলের চা’ খান বিয়ার গ্রিলস ও অক্ষয় কুমার। যা দেখে অবাক হয়েছেন অনেকেই। যদিও অভিনেতার নতুন অভিজ্ঞতার প্রশংসা করেছেন তার ভক্তরা।

‘ইন্টু দ্য ওয়াইল্ড উইথ বিয়ার গ্রিলস’ শো’য়ের এই অভিযান ডিসকভারি প্লাসে দেখা যাবে ১১ সেপ্টেম্বর রাত সাড়ে আটটায়। আর একই সময়ে ডিসকভারিতে সম্প্রচার হবে ১৪ সেপ্টেম্বর।

শেয়ারবাজারনিউজ/মু

আপনার মন্তব্য

Top