আইটিডি বাংলাদেশকে ছয় ইউনিট জেএসি ডাবল কেবিন পিকআপ দিয়েছে এনার্জিপ্যাক

শেয়ারবাজার ডেস্ক: বাংলাদেশের বিদ্যুৎ ও জ্বালানি খাতের অন্যতম প্রতিষ্ঠান এনার্জিপ্যাক পাওয়ার জেনারেশন লিমিটেডের মোটর ভেহিকেল ডিভিশন (এমভিডি) সম্প্রতি আইটিডি বাংলাদেশ কোম্পানি লিমিটেডকে ছয় ইউনিট জেএসি ডাবল কেবিন পিকআপ (টি৬) হস্তান্তর করেছে।

এনার্জিপ্যাক মোটর ভেহিকেল ডিভিশনের হেড অব অপারেশনস ও জেনারেল ম্যানেজার জসীম উদ্দিন (স্বপন), হেড অব করপোরেট সেলস আব্দুল্লাহ আল মারুফ এবং হেড অব সার্ভিস প্রকৌশলী শ্যামল দাসের কাছ থেকে আইটিডি বাংলাদেশ কোম্পানি লিমিটেডের মেকানিক্যাল অ্যান্ড প্ল্যান্ট ম্যানেজার পাওয়াত পালেসর্ন ডাবল কেবিন পিকআপের চাবি গ্রহণ করেন।

এ সময় এনার্জিপ্যাক মোটর ভেহিকেল ডিভিশনের ঊর্ধ্বতন অন্যান্য কর্মকর্তাগণও উপস্থিত ছিলেন।

এনার্জিপ্যাক পাওয়ার জেনারেশন লিমিটেড (ইপিজিএল) ১ ৯৯৫ সাল থেকে সব সময় ‘এনার্জি ওয়ার্কস ওয়ান্ডার্সে’ বিশ্বাস করে। তাই, বাজারের সর্বাধুনিক উদ্ভাবনী প্রযুক্তির সাহায্যে মানুষের জীবনে ইতিবাচক ভূমিকা রাখতে প্রতিষ্ঠানটি প্রতিশ্রুতিবদ্ধ। ইপিজিএল বাংলাদেশের বিদ্যুৎ উৎপাদন ব্যবস্থার ঘাটতি দূর করতে এবং তাদের কর্মীদের জীবনমান উন্নীতকরণের পাশাপাশি এর গ্রাহকদের জীবনযাত্রার মান উন্নত করার লক্ষ্যে কাজ করে।

এ প্রতিষ্ঠানটি কেবলমাত্র গুণগতমানের পণ্যগুলোর মাধ্যমেই নয় বরং এর পরিষেবাগুলোর সর্বোত্তম ব্যবহারের মাধ্যমে নিজেদের লক্ষ্য অর্জনে সচেষ্ট।
দুই দশকেরও বেশি সময় ধরে, ইপিজিএল তার গ্রাহক এবং অংশীদার উভয়কেই পুরোপুরি পাওয়ার ইঞ্জিনিয়ারিং সমাধান সরবরাহ করতে প্রতিশ্রুতিবদ্ধ। যাত্রা শুরুর পর থেকেই, ইপিজিএল বাংলাদেশের বৃহত্তম পাওয়ার ইঞ্জিনিয়ারিং প্রতিষ্ঠান হিসাবে পরিচিতি লাভ করেছে এবং স্থানীয় ও বৈশ্বিকভাবে সুপরিচিত উভয় প্রতিষ্ঠানের কাছ থেকে সম্মান ও আস্থা অর্জন করেছে। বর্তমানে, ইপিজিএল ইজি উইলসন, পারকিনস, জেসিবি, জ্যাক, গ্ল্যাড , স্টিলপ্যাক, জি-গ্যাস, জন ডিয়ার, সিমেন্স এবং আরও অনেক প্রতিষ্ঠানের সাথে যুক্ত রয়েছে।

ইপিজিএলের দুটি সাবসিডিয়ারি প্রতিষ্ঠান রয়েছে – এনার্জিপ্যাক পাওয়ার ভেঞ্চার লিমিটেড এবং ইপিভি চট্টগ্রাম লিমিটেড।

শেয়ারবাজার নিউজ/এন

আপনার মন্তব্য

Top