ওয়ালটনের তৃতীয় প্রান্তিক প্রকাশ

শেয়ারবাজার রিপোর্ট:  সদ্য প্রাথমিক গণপ্রস্তাবের (আইপিও) মাধ্যমে পুঁজিবাজার থেকে টাকা উত্তোলন করা ওয়ালটন হাইটেক ইন্ডাস্ট্রিজ লিমিটেড  ২০২০ হিসাব বছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। ডিএসই  সূত্রে এ তথ্য জানা গেছে।

জানা যায়, (জানুয়ারি-মার্চ’২০) পর্যন্ত তৃতীয় প্রান্তিকে কোম্পানিটির আইপিওর আগে শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৫.১৭ টাকা। আইপিওর পরে শেয়ার প্রতি আয় ( ইপিএস) হয়েছে ৫.১২ টাকা।

এই সময় কোম্পানিটির সমন্বিতভাবে নিট মুনাফা হয়েছে ১৫৫ কোটি ২১ লাখ ২০ হাজার টাকা। যা আগের বছর একই সময় মুনাফা ছিল ৩৩৪ কোটি ৩০ লাখ ১০ হাজার টাকা।

এদিকে ২০২০ হিসাব বছরের নয় মাসে (জুলাই‘১৯-মার্চ’২০) কোম্পানিটির আইপিওর আগে ইপিএস হয়েছে ২৫.৫৩ টাকা। আইপিওর পরে ইপিএস হয়েছে ২৫.২৯ টাকা।

এই সময় কোম্পানিটির সমন্বিতভাবে নিট মুনাফা হয়েছে ৭৬৬ কোটি ১ লাখ ৩০ হাজার টাকা। যা আগের বছর একই সময় মুনাফা ছিল ৭২৬ কোটি ৬১ লাখ ১০ হাজার টাকা।

৩০ জুন ২০২০ পর্যন্ত সমন্বিতভাবে কোম্পনির শেয়ার প্রতি নিট সম্পদ (এনএভিপিএস) দাঁড়িয়েছে ২৬৬.৩৮ টাকায়। তবে আইপিওতে ইস্যুকৃত শেয়ার বিবেচনায় এনএভিপিএস দাড়াঁয় ২৬৭.০১ টাকা।

শেয়ারবাজারনিউজ/মু

 

আপনার মন্তব্য

Top