ফেডারেল ইন্স্যুরেন্সের ৫ শতাংশ নগদ লভ্যাংশ অনুমোদন

শেয়ারবাজার ডেস্ক:  পুঁজিবাজারে তালিকাভুক্ত বিমা খাতের কোম্পানি ফেডারেল ইন্স্যুরেন্সের লিমিটেডের বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হয়েছে। গতকাল ২৩ সেপ্টেম্বর  ডিজিটাল প্ল্যাটফর্মে কোম্পানির এজিএম অনুষ্ঠিত হয়েছে। উক্ত বার্ষিক সাধারণ সভায় ২০১৯ সালের বার্ষিক হিসাব  ও ৫ শতাংশ নগদ লভ্যাংশ অনুমোদন করেছে শেয়ারহোল্ডাররা।

সভায়  সভাপতিত্ব করেন কোম্পানীর চেয়ারম্যানএনামুল হক।  সভা সঞ্চালন করেন এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও কোম্পানী সেক্রেটারী শেখ মোহাম্মদ আনোয়ার উদ্দিন।

সভায় ভাইস চেয়ারম্যান ইলিয়াস সিদ্দিকী, নির্বাহী কমিটির চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আবদুল খালেক, বীমা দাবী কমিটির চেয়ারম্যান আলহাজ্ব ছবিরুল হক, অডিট কমিটির চেয়ারম্যান মোঃ দিদারুল আনোয়ার, নমিনেশন ও রিমিউনারেশন কমিটির চেয়ারম্যান জামাল আবদুল নাছের চৌধুরী, পরিচালক সর্বজনাব জয়নুল আবেদীন জামাল, বেগম খাদিজাতুল আনোয়ার,এমপি, মোরশেদুল শফি, তাহরির নাওয়াজ, তৌফিকুল ইসলাম চৌধুরী, তৌহিদুল আলম, মমতাজ বেগম, হাসিনা বানু, আবরারুল হক, ফারাজ করিম চৌধুরী, নিরপেক্ষ পরিচালক সর্বজনাব সফর রাজ হোসেন ও মুহাম্মদ নজরুল ইসলাম বিকল্প পরিচালক রাশেদা বেগম এবং মুখ্য নির্বাহী কর্মকর্তা ও ব্যবস্থাপনা পরিচালক এ এম এম মহিউদ্দিন চৌধুরী, উপদেষ্টা একেএম সরওয়ারদি চৌধুরী সহ কোম্পানীর অন্যান্য উর্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সভায় শেয়ারহোল্ডারগণ এই বছর বড় অংকের বীমা দাবী পরিশোধ ও বীমা শিল্পে তীব্র প্রতিযোগিতা সত্তে¡ও কোম্পানীর পারফরমেন্সে বিশেষ করে এফডিআর বৃদ্ধি পাওয়ায় সন্তোষ প্রকাশ করেন। -প্রেস বিজ্ঞপ্তি

আপনার মন্তব্য

Top