আরও দুই বছরের জন্য সাধারণ বীমা করপোরেশনের এমডি থাকবেন শাহরিয়ার আহসান

শেয়ারবাজার রিপোর্ট: আগের চুক্তির অনুরূপ আরও দুই বছরের জন্য সাধারণ বীমা করপোরেশনের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) পদে নিয়োগ পেয়েছেন সৈয়দ শাহরিয়ার আহসান। বুধবার (২৩ সেপ্টেম্বর) তাকে পুনর্নিয়োগ দিয়ে প্রজ্ঞাপন জারি করেছে অর্থ মন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগ।

প্রজ্ঞাপনে বলা হয়, সাধারণ বীমা করপোরেশনে ব্যবস্থাপনা পরিচালক পদে চুক্তিতে নিযুক্ত কর্মকর্তা সৈয়দ শাহরিয়ার আহসানকে তার পূর্বের চুক্তির অনুরূপ শর্তে আগামী ৩০ সেপ্টেম্বর, অথবা যোগদানের তারিখ থেকে পরবর্তী দুই বছর মেয়াদে পুনরায় একই পদে চুক্তিভিত্তিক নিযোগ প্রদান করা হলো। এ নিয়োগের ক্ষেত্রে আগের চুক্তিপত্রের শর্তসমূহ অপরিবর্তিত রেখে পুনরায় চুক্তিপত্র সম্পাদন করতে হবে।

সৈয়দ শাহরিয়ার আহসান ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে মাস্টার্স এবং এমবিএ ডিগ্রি অর্জন করেন। তিনি দীর্ঘ ৩৩ বছর যাবৎ বীমা শিল্পের সাথে জড়িত থেকে দায়গ্রহণ, পুনঃবীমা, হিসাব, বিপণন ও দাবিসহ এ সম্পর্কীয় বিভিন্ন গুরুত্বপূর্ণ জটিল বিষয়ে বাস্তব অভিজ্ঞতা অর্জন করেন।

তিনি বাংলাদেশের বীমা শিল্পের উন্নয়নে অবদান রাখা ছাড়াও বাংলাদেশ বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ, বাংলাদেশ বীমা সমিতি, বাংলাদেশ বীমা একাডেমিতে সদস্য পদ লাভ করেন। বাংলাদেশের অভ্যন্তরে এবং বিদেশে বীমা ও পুনঃবীমা বিষয়ে প্রশিক্ষণ লাভ করেন এবং বিভিন্ন সেমিনারে অংশগ্রহণ করেছেন তিনি।

শেয়ারবাজারনিউজ/এম.আর

আপনার মন্তব্য

Top