আজ: রবিবার, ১৬ মে ২০২১ইং, ২রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ২রা শাওয়াল, ১৪৪২ হিজরি

সর্বশেষ আপডেট:

১১ নভেম্বর ২০২০, বুধবার |


ই-কমার্স মুভারস অ‌্যাওয়ার্ড পেলো ওয়ালটন ই-প্লাজা

শেয়ারবাজার ডেস্ক: ই-কমার্স মুভারস অ্যাওয়ার্ড পেলো বাংলাদেশি ইলেকট্রনিক্স ও প্রযুক্তিপণ্য জায়ান্ট ওয়ালটন। কোভিড-১৯ মহামারি সময়ে ই-কমার্স এর মাধ্যমে বিশেষ অবদান রাখায় প্রতিষ্ঠানটির অনলাইন সেলস প্ল্যাটফর্ম ওয়ালটন ই-প্লাজাকে এই সম্মাননা দেয়া হয়।

ই-কমার্স ব্যবসায়ীদের সংগঠন ই-ক্যাব এর ষষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে রোববার (৮ নভেম্বর) রাজধানীর পূর্বাচলে আয়োজিত এক অনুষ্ঠানে ই-কমার্স মুভারস অ্যাওয়ার্ড প্রদান করা হয়। তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের হাত থেকে অ‌্যাওয়ার্ড গ্রহণ করেন ওয়ালটন গ্রুপের পরিচালক সাবিহা জারিন অরনা।

ই-ক্যাবের সভাপতি শমী কায়সারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বাণিজ্য মন্ত্রণালয়ের সচিব ড. মো. জাফর উদ্দীন।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ই-ক্যাবের জেনারেল সেক্রেটারি আব্দুল ওয়াহেদ তমাল, ওয়ালটনের নির্বাহী পরিচালক তানভীর রহমান ও লিয়াকত আলী প্রমুখ।

জানা গেছে, করোনা পরিস্থিতির মধ্যেও সরকারি নির্দেশনা ও স্বাস্থ্যবিধি মেনে ক্রেতাদের সার্বিক সুবিধার্থে অনলাইন প্ল্যাটফর্মের মাধ্যমে তাদের চাহিদা অনুযায়ী প্রয়োজনীয় ইলেকট্র্রনিক্স ও প্রযুক্তিপণ্য পৌঁছে দিচ্ছে ওয়ালটন ই-প্লাজা। এরই প্রেক্ষিতে ওয়ালটনের নিজস্ব অনলাইন সেলস প্ল্যাটফর্মকে ই-কমার্স মুভারস সম্মাননায় ভূষিত করা হয়।

উল্লেখ্য, কোভিড-১৯ মোকাবেলায় শুরু থেকেই ব্যাপক উদ্যেগ নিয়ে বিভিন্ন কার্যক্রম চালিয়ে আসছে ওয়ালটন। সারা দেশে স্বাস্থ্যকর্মী, আইন-শৃংখলা রক্ষাকারী বাহিনী, সাংবাদিকসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ শ্রেণী পেশার মানুষের মাঝে পিপিইসহ বিভিন্ন সুরক্ষা সরঞ্জাম বিতরণ করেছে। বিভিন্ন সরকারি-বেসকারি প্রতিষ্ঠানের করোনা মোকাবেলা ফান্ডে অনুদান দেয়ার পাশাপাশি দরিদ্রদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ ও স্যানিটইজেশন কার্যক্রম চালাচ্ছে ওয়ালটন।

এছাড়াও, বাংলাদেশে নিজস্ব কারখানায় অক্সিজেন সরবরাহকারী যন্ত্র বা ভেন্টিলেটর, মেডিকার্ট রোবট, ইউভিসি ডিসইনফেক্যান্ট সিস্টেম, সেফটি গগলস, ফেস শিল্ড, হ্যান্ড সেনিটাইজারসহ বিভিন্ন চিকিৎসা ও সুরক্ষা সরঞ্জাম তৈরি ও বিতরণ করে আসছে।

 

 

 

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.