আজ: বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ইং, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

১৬ নভেম্বর ২০২০, সোমবার |

kidarkar

 ‘রেডিমেড গার্মেন্টস্ ইন্ডাস্ট্রি খাতের তদারকী ও কমপ্লায়েন্স ’ বিষয়ে মার্কেন্টাইল ব্যাংকে ভার্চুয়াল ওয়ার্কশপ অনুষ্ঠিত

শেয়ারবাজার ডেস্ক: মার্কেন্টাইল ব্যাংকে সম্প্রতি ‘রেডিমেড গার্মেন্টস্ ইন্ডাস্ট্রি খাতের তদারকী ও কমপ্লায়েন্স’ শীর্ষক ভার্চুয়াল ওয়ার্কশপ অনুষ্ঠিত হয়। মার্কেন্টাইল ব্যাংক ট্রেনিং ইনস্টিটিউট আয়োজিত ওয়ার্কশপে প্রধান কার্যালয়ের সংশ্লিষ্ট বিভাগের বিভাগীয় প্রধান ও রেডিমেড গার্মেন্টস্ সেলের কর্মকর্তাগণসহ ব্যাংকের রপ্তানী খাতে অর্থায়নের সাথে সম্পৃক্ত শাখাসমুহের ব্যবস্থাপক ও ফরেন ট্রেড ডেস্ক ইনচার্জবৃন্দ অংশগ্রহণ করেন।

ওয়ার্কশপটি উদ্বোধন করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোঃ কামরুল ইসলাম চৌধুরী। উদ্বোধনী বক্তব্যে তিনি ব্যাংকের স্বার্থ সুরক্ষার নিমিত্তে রেডিমেড গার্মেন্টস্ সেক্টরে অর্থায়ন ও মনিটরিংয়ের ক্ষেত্রে প্রযোজ্য সকল গাইডলাইন্স যথাযথভাবে পরিপালনের জন্য ওয়ার্কশপে অংশগ্রহণকারী কর্মকর্তাদের নির্দেশ দেন।

ওয়ার্কশপে প্যানেল স্পিকার হিসেবে অংশ নেন এএমডি ও সিআরও মতিউল হাসান, ডিএমডি ও CAMLCO শামীম আহমেদ, এসইভিপি ও ট্রেজারী ডিভিশনের প্রধান অসীম কুমার সাহা এবং এস.ই.ভি.পি ও কর্পোরেট ব্যাংকিং ডিভিশনের প্রধান এস.এম. সোহেল খুরশীদ । ওয়কর্শপটি সঞ্চালনা করেন ট্রেনিং ইনস্টিটিউটের প্রিন্সিপাল জাভেদ তারিক।

 

শেয়ারবাজার নিউজ/ এন

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.