আজ: বুধবার, ০৪ অগাস্ট ২০২১ইং, ২০শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৩শে জিলহজ, ১৪৪২ হিজরি

সর্বশেষ আপডেট:

১৭ নভেম্বর ২০২০, মঙ্গলবার |



kidarkar

করোনা আক্রান্ত সুয়ারেজ

শেয়ারবাজার ডেস্ক: করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন উরুগুয়ের ফুটবল তারকা লুইস সুয়ারেজ। দেশটির ফুটবল ফেডারেশন সুয়ারেজের করোনা আক্রান্তের খবর নিশ্চিত করেছেন। তাই আপাতত আইসোলেশনে থাকতে হচ্ছে তাকে।

আর এ জন্য নিজের দলের হয়ে ব্রাজিলের বিপক্ষে বিশ্বকাপ বাছাই পর্বের গুরুত্বপূর্ণ ম্যাচ খেলতে পারছেন না সুয়ারেজ। হাতছাড়া হচ্ছে তার নতুন ক্লাব আতলেতিকো মাদ্রিদের সঙ্গে সাবেক ক্লাব বার্সেলোনার খেলাও।

সব মিলিয়ে করোনা আতঙ্কের মধ্যেই বিশ্বজুড়ে চলছে ফুটবল। আর তার শিকার হচ্ছেন ফুটবলাররা। একের পর এক তারকা ফুটবলার এই মারণ ভাইরাসের কবলে পড়ছেন।

সম্প্রতি এডেন হ্যাজার্ড, ক্যাসেমিরো, মোহাম্মদ সালাহ করোনায় আক্রান্ত হন।

মার্চ-এপ্রিল মাসে করোনার দাপট যখন চরমে তখন বিশ্বের বেশির ভাগ দেশ সবরকম খেলাধুলো বন্ধ করে দেয়। গত কয়েক মাসে খেলার মাঠ চাঙা হলেও এখন ইউরোপ-সহ বেশ কিছু অঞ্চলে করোনার দ্বিতীয় ঢেউ আছড়ে পড়েছে। তাতেই আক্রান্ত হচ্ছেন একের পর এক তারকা খেলোয়াড়।

ইতিমধ্যেই করোনা আক্রান্ত হয়েছেন জার্মানির একাধিক তারকা। ইতালির একাধিক ফুটবলারও এই মারণ রোগের কবলে পড়েছেন। আক্রান্ত হয়েছেন রিয়াল মাদ্রিদ তথা ব্রাজিলের তারকা ক্যাসেমিরো। কভিড-১৯ এর কবলে পড়েছেন এডেন হ্যাজার্ডও। দিন তিনেক আগেই করোনায় আক্রান্ত হন লিভারপুলের মোহম্মদ সালাহ। এখনো আইসোলেশনে তিনি।

এর আগে আক্রান্ত হন রোনালদিনহো, ক্রিস্টিয়ানো রোনাল্ডো, ইব্রাহিমোভিচ-সহ একাধিক তারকা। করোনা আক্রান্ত হওয়ায় সাবেক রিয়াল তারকা রোনাল্ডো বর্তমান দল জুভেন্টাসের হয়ে বেশ কয়েকটি ম্যাচে মাঠেও নামতে পারেননি। এমনকি লিও মেসির বার্সেলোনার বিরুদ্ধে চ্যাম্পিয়নস লিগের গুরুত্বপূর্ণ ম্যাচের দিন আইসোলেশনেই থাকতে হয় তাকে।

শেয়ারবাজারনিউজ/মু

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.