আজ: শনিবার, ২০ এপ্রিল ২০২৪ইং, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

০৯ ডিসেম্বর ২০২০, বুধবার |

kidarkar

সূচকের উত্থানে লেনদেন চলছে, দুই ঘন্টায় লেনদেন ৩৬০ কোটি টাকা

শেয়ারবাজার ডেস্ক: ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) আজ বুধবার সূচকের উত্থানে লেনদেন চলছে । এদিন লেনদেন শুরুর প্রথম দুই ঘন্টায় সূচকের পাশাপাশি বেড়েছে বেশিরভাগ কোম্পানির শেয়ার দর। ডিএসইতে দুই ঘণ্টায় ৩৬০ কোটি টাকা লেনদেন হয়েছে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

আজ দুপুর ১২টায় ডিএসইর প্রধান সূচক ডিএসইএক্স আগের দিনের চেয়ে ৫ পয়েন্ট বেড়ে অবস্থান করছে ৫০৫৪ পয়েন্টে। আর ডিএসই শরিয়াহ সূচক ২ পয়েন্ট বেড়ে অবস্থান করছে ১১৬০ পয়েন্টে এবং ডিএসই–৩০ সূচক .৬২ পয়েন্ট বেড়ে অবস্থান করছে ১৭৬০ পয়েন্টে।

এ সময় লেনদেন হওয়া ৩৪৯টি কোম্পানি ও মিউচ্যুয়াল ফান্ডের মধ্যে দর বেড়েছে ১৪৭টির, দর কমেছে ১০৯টির এবং দর অপরিবর্তিত রয়েছে ৯৩টির। এ সময় টাকার অংকে লেনদেন হয়েছে ৩৬০ কোটি ৫২ লাখ ৭৪ হাজার টাকা।

অপরদিকে চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জের (সিএসই) ব্রড ইনডেক্স সিএসইএক্স আগের দিনের চেয়ে ৫ পয়েন্ট বেড়ে অবস্থান করছে ৮ হাজার ৭১৮পয়েন্টে।

এ সময় লেনদেন হওয়া ১৯৪টি কোম্পানি ও মিউচ্যুয়াল ফান্ডের মধ্যে দর বেড়েছে ৯০ টির, দর কমেছে ৬২ টির এবং অপরিবর্তিত রয়েছে ৪২টির। এ সময়ে টাকার অংকে লেনদেন হয়েছে ৯ কোটি ৮৩ লাখ ৫৬ হাজার টাকা।

১ টি মতামত “সূচকের উত্থানে লেনদেন চলছে, দুই ঘন্টায় লেনদেন ৩৬০ কোটি টাকা”

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.