আজ: শনিবার, ২০ এপ্রিল ২০২৪ইং, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

২০ ডিসেম্বর ২০২০, রবিবার |

kidarkar

চেয়ারম্যানের নেতৃত্বে বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন বিএসইসির

শেয়ারবাজার ডেস্ক : বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের (বিএসইসি) চেয়ারম্যান অধ্যাপক শিবলী রুবাইয়াত-উল-ইসলামের নেতৃত্বে মুজিববর্ষ উপলক্ষে কমিশনার ও নির্বাহি পরিচালকেরা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন। এছাড়া তার পরিবারের সদস্যসহ সকল শহীদের আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত করেছেন।

আজ রবিবার গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে এই শ্রদ্ধা নিবেদন ও মোনাজাত করা হয়। বিএসইসির সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা গেছে।

এতে অংশগ্রহণ করেন বিএসইসির কমিশনার খন্দকার কামালউজ্জামান, ড. শেখ শামসুদ্দিন আহমেদ, ড. মিজানুর রহমান ও মো: আব্দুল হালিম। চেয়ারম্যানসহ সবাই পরিদর্শন বইয়ে স্বাক্ষর করেন।

বঙ্গবন্ধুর জন্মশতবর্ষ উপলক্ষে বিএসইসির চেয়ারম্যান অধ্যাপক শিবলী রুবাইয়াত-উল-ইসলাম, গোপালগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মাহবুব আলী খান, টুঙ্গিপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: সোলায়মান বিশ্বাস, প্রধানমন্ত্রীর রাজনৈতিক সহকারী এনামুল হক (কালু), টুঙ্গিপাড়া উপজেলা ছাত্রলীগের সভাপতি রেজাউল হক বিশ্বাস ও মোস্তফা মোতাহার হোসেন প্রিন্স বৃক্ষরোপন করেন।

এছাড়া কমিশনের চেয়ারম্যান টুঙ্গিপাড়া উপজেলা পরিষদ এর সামনে ও হেলিপ্যাড সংলগ্ন স্থানে শেষ হওয়া ৩৫০টি বৃক্ষরোপন কর্মসূচির নামফলক উদ্বোধন করেন।

উল্লেখ্য, বঙ্গবন্ধুর জন্মশতবর্ষ উপলক্ষে বিএসইসির পৃষ্ঠপোষকতায় টুঙ্গিপাড়া উপজেলা পরিষদ ও টুঙ্গিপাড়া কৃষি সম্প্রসারন অধিদপ্তর এর যৌথ উদ্যোগে ওইসব বৃক্ষরোপন কর্মসূচি বাস্তবায়িত হয়েছে।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.