আজ: সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১ইং, ১২ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৯শে সফর, ১৪৪৩ হিজরি

সর্বশেষ আপডেট:

২৪ ডিসেম্বর ২০২০, বৃহস্পতিবার |



kidarkar

‘দ্য গ্রেভ’ নিয়ে মৌসুমীর ভিন্ন কিছু

শেয়ারবাজার ডেস্ক: জনপ্রিয় অভিনেত্রী মৌসুমী হামিদ বছর শেষে বড় পর্দায় আসছেন। তার নতুন ছবি ‘দ্য গ্রেভ’ এর মধ্য দিয়ে দীর্ঘদিন পর রুপালি পর্দায় দেখা যাবে তাকে। সরকারি অনুদানে নির্মিত এই ছবিটি পরিচালনা করেছেন গাজী রাকায়েত। ছবির বাংলা নাম ‘গোর’, যা বাংলা ও ইংরেজি ভাষায় নির্মিত হয়েছে।

জানা গেছে, আগামীকাল শুক্রবার বড়দিনে চট্টগ্রামের সিলভার স্ক্রিন সিনেপ্লেক্সে মুক্তি পাবে এটি। আর নতুন বছরের প্রথমদিন ঢাকার স্টার সিনেপ্লেক্স ও যমুনা ব্লকবাস্টারে এটি মুক্তি পাবে। গাজী রাকায়েতের চিত্রনাট্যে ১৯৯৭ সালে ‘গোর’ নামে একটি ৫৫ মিনিটের নাটক নির্মাণ করেছিলেন নির্মাতা সালাহউদ্দিন লাভলু। এটিকেই উপজীব্য করে চলচ্চিত্রটি নির্মাণ করা হয়েছে।

ছবিটি নিয়ে দারুণ উচ্ছ্বসিত মৌসুমী হামিদ গণমাধ্যমকে বলেন, ‘দারুণ গল্প প্রধান একটি ছবি। এছাড়া দর্শকরা এই ছবিটি একইসঙ্গে দুই ভাষাতে দেখতে পাবেন। এর আগে আমাদের কোনো ছবি এভাবে মুক্তি পায়নি। করোনার এই সময়ে এমন ছবি মুক্তিতে ঝুঁকি থেকে যায়। তবুও আমরা প্রত্যাশা করছি দর্শকরা ভালো ছবি দেখবেন।’

উল্লেখ্য, গত ১৭ ডিসেম্বর ইউটিউবে প্রকাশ হয় ছবির সাড়ে তিন মিনিট দৈর্ঘ্যের ট্রেলার। ছবির প্রধান চরিত্রে অভিনয় করেছেন নির্মাতা গাজী রাকায়েত। এছাড়া মৌসুমী হামিদসহ আরও অভিনয় করেছেন দিলারা জামান, মামুনুর রশীদ, সুষমা সরকার, একে আজাদ সেতু, দীপান্বিতা মার্টিন ও ওমর ফারুক প্রমুখ।

শেয়ারবাজার নিউজ/মি

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.