আজ: বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ইং, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

২৪ ডিসেম্বর ২০২০, বৃহস্পতিবার |

kidarkar

এডিএন টেলিকম লিমিটেড -এর ৭ম ইজিম ও ১৭তম এজিএম অনুষ্ঠিত

শেয়ারবাজার ডেস্কঃ তথ্য-প্রযুক্তি ও টেলিযোগাযোগ খাতে দেশের অন্যতম শীর্ষস্থানীয় প্রতিষ্ঠান এডিএন টেলিকম লিমিটেড (ADN Telecom Ltd.)- এর ৭ম ইজিএম ও ১৭তম এজিএম গত বৃহস্পতিবার, ২৪শে ডিসেম্বর ডিজিটাল প্লাটফর্মে অনুষ্ঠিত হয়।

উল্লেখ্য যে, শেয়ারমার্কেটে তালিকাভুক্ত হওয়ার পর এটিই এডিএন টেলিকম-এর প্রথম ইজিএম ও এজিএম, যেখানে পরিচালনা পর্ষদের সদস্য ও শেয়ারহোল্ডারগণ ভিন্ন ভিন্ন অবস্থান থেকে ডিজিটাল প্লাটফর্মে সংযুক্ত হন। এডিএন টেলিকম লিমিটেড এর সম্মানিত চেয়ারম্যান জনাব আসিফ মাহমুদ-এর সভাপতিত্বে সভা পরিচালনা করেন, কোম্পানি সচিব জনাব মোঃ মনির হোসেন। সভায় আইপিও ফান্ড ইউটিলাইজেশন এর সময়বর্ধন, বিগত অর্থ বছরে কোম্পানির আয় ব্যায়ের হিসাব ও অন্যান্য পূর্ব নির্ধারিত এজেন্ডাসমূহের ওপর বিস্তারিত আলোচনা ছাড়াও সম্মানিত শেয়ারহোল্ডারগণের সম্মতিক্রমে ১৫% ক্যাশ ডিভিডেন্ট ঘোষণা করা হয়।

উক্ত সভায় প্রতিষ্ঠানটির পরিচালক জনাব মোঃ মঈনুল ইসলাম, জনাব মোঃ মাহফুজ আলী সোহেল, জনাব নিয়াজ আহমেদ, জনাব ওয়াকার আহমদ চৌধুরী, স্বতন্ত্র পরিচালক জনাব গোলাম রসুল ও জনাব খন্দকার আতিক-ই-রব্বানী, ব্যবস্থাপনা পরিচালক জনাব হেনরী হিলটন, বোর্ডের সম্মানিত উপদেষ্টা মহোদয় জনাব জহির আহমেদ সহ কোম্পানির চিফ ফিনান্সিয়াল অফিসার জনাব মোহাম্মদ আবদুল আলীম উপস্থিত ছিলেন।

প্রেস বিজ্ঞপ্তি

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.