আজ: রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১ইং, ১১ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৮ই সফর, ১৪৪৩ হিজরি

সর্বশেষ আপডেট:

২৮ ডিসেম্বর ২০২০, সোমবার |



kidarkar

থার্টি ফাস্টে সকলকে ঘরে থাকার আহ্বান র‌্যাবের

শেয়ারবাজার ডেস্ক: করোনা পরিস্থিতিতে সবাইকে যার যার ঘরে থেকে থার্টি ফার্স্ট নাইট পালনের আহ্বান জানিয়েছেন র‍্যাবের গণমাধ্যম শাখার পরিচালক লেফটেন্যান্ট কর্নেল আশিক বিল্লাহ। গতকাল রবিবার দুপুরে উত্তরা র্যাব সদর দপ্তরে এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

আশিক বিল্লাহ বলেন, থার্টি ফার্স্ট নাইট উপলক্ষ্যে রাজধানীসহ সারা দেশে কয়েক স্তরের নিরাপত্তা ব্যবস্থা থাকবে। কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা যেন না ঘটে, সেজন্য আগে থেকেই র‍্যাবের গোয়েন্দা নজরদারি শুরু হবে। কোনো ধরনের বিশৃঙ্খলা করার চেষ্টা করা হলে কঠোর হাতে দমন করা হবে।

তিনি বলেন, থার্টি ফার্স্ট নাইটকে কেন্দ্র করে কোনো ধরনের হামলা বা হুমকি নেই। তারপরও সবকিছু চিন্তা করে রাজধানীতে তিন স্তরের নিরাপত্তা ব্যবস্থা নিশ্চিত করব। বিশেষ করে যেসব স্থানে লোকসমাগম বেশি হয় রাতে, সেসব স্থানে বেশি সক্রিয় ভূমিকা পালন করবে র‍্যাব। গুরুত্বপূর্ণ স্থানে চেকপোস্ট বসানো হবে।

করোনার কথা স্মরণ করিয়ে দিয়ে র‍্যাবের এই কর্মকর্তা বলেন, থার্টি ফার্স্ট নাইটে জনসমাগম না করে নিজ নিজ অবস্থান থেকে করাই ভালো। সেক্ষেত্রে ভাইরাসটি সংক্রমণ রোধ করা অনেকাংশেই সহজ হবে। একই সঙ্গে আক্রান্ত থেকে রক্ষা পাওয়া যাবে।

শেয়ারবাজার নিউজ/মি

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.