আজ: শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ইং, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

০৩ জানুয়ারী ২০২১, রবিবার |

kidarkar

বিক্রেতা নেই ১৬ কোম্পানির শেয়ারে

শেয়ারবাজার ডেস্ক: বছরের প্রথম কার্যদিবস ০৩ জানুয়ারি (রবিবার) শেয়ারবাজারে তালিকাভুক্ত ১৬ কোম্পানির শেয়ার বিক্রি করার মতো কোনো বিনিয়োগকারী নেই। আজ লেনদেন চলাকালীন সময় কোম্পানিগুলোর শেয়ার বিক্রেতা শূণ্য হয়ে পড়েছে।

ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা যায়।

কোম্পানিগুলো হলো : বেক্সিমকো, বাংলাদেশ সাবমেরিন কেবল, ইন্টারন্যাশনাল লিজিং অ্যান্ড ফাইন্যান্স সার্ভিসেস লিমিটেড, ক্রিস্টাল ইন্স্যুরেন্স, লংকাবাংলা ফাইন্যান্স, লাফার্জহোলসিম, মাইডাস ফাইন্যান্সিং, রবি আজিয়াটা, বারাকা পাওয়ার, জিবিবি পাওয়ার, প্রাইম ফাইন্যান্স, ফারইস্ট ফাইন্যান্স, ইউনিয়ন ক্যাপিটাল, প্রিমিয়ার লিজিং, ডেল্টা স্পিনার্স এবং ফাস ফাইন্যান্স।

জানা গেছে, বুধবার বেক্সিমকোর শেয়ারের ক্লোজিং দর ছিল ৫৭ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৬২.৭০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৬২.৭০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৫.৭০ টাকা বা ১০ শতাংশ বেড়েছে।

বাংলাদেশ সাবমেরিন কেবল: বুধবার বাংলাদেশ সাবমেরিন কেবলের শেয়ারের ক্লোজিং দর ছিল ১৬৬.১০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১৬৮.৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১৮২.৭০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ১৬.৬০ টাকা বা ৯.৯৯ শতাংশ বেড়েছে।

ইন্টারন্যাশনাল লিজিং অ্যান্ড ফাইন্যান্স সার্ভিসেস : বুধবার ইন্টারন্যাশনাল লিজিং অ্যান্ড ফাইন্যান্স সার্ভিসেস লিমিটেড শেয়ারের ক্লোজিং দর ছিল ৬ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৬.৩০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৬.৬০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ০.৬০ টাকা বা ১০ শতাংশ বেড়েছে।

ক্রিস্টাল ইন্স্যুরেন্স : বুধবার ক্রিস্টাল ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ৩৯.৪০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৪৩.৩০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৪৩.৩০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৩.৯০ টাকা বা ৯.৮৯ শতাংশ বেড়েছে।

লংকাবাংলা ফাইন্যান্স : বুধবার লংকাবাংলা ফাইন্যান্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ৩১.৪০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৩২.৭০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৩৪.৫০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৩.১০ টাকা বা ৯.৮৭ শতাংশ বেড়েছে।

লাফার্জহোলসিম : বুধবার লাফার্জহোলসিমের শেয়ারের ক্লোজিং দর ছিল ৪৭.৮০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৪৮.৩০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৫২.৫০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৪.৭০ টাকা বা ৯.৮৩ শতাংশ বেড়েছে।

মাইডাস ফাইন্যান্সি: বুধবার মাইডাস ফাইন্যান্সিংয়ের শেয়ারের ক্লোজিং দর ছিল ১৮.৪০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১৮.৭০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২০.২০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ১.৮০ টাকা বা ৯.৭৮ শতাংশ বেড়েছে।

রবি আজিয়াটা : বুধবার রবি আজিয়াটার শেয়ারের ক্লোজিং দর ছিল ২৯.৮০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৩২.৭০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৩২.৭০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ২.৯০ টাকা বা ৯.৭৩ শতাংশ বেড়েছে।

বারাকা পাওয়ার : বুধবার বারাকা পাওয়ারের শেয়ারের ক্লোজিং দর ছিল ২৫.৭০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ২৬ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২৮.২০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ২.৫০ টাকা বা ৯.২৭ শতাংশ বেড়েছে।

জিবিবি পাওয়ার : বুধবার জিবিবি পাওয়ারের শেয়ারের ক্লোজিং দর ছিল ১৪.৭০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১৪.৮০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১৬.১০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ১.৪০ টাকা বা ৯.৫২ শতাংশ বেড়েছে।

প্রাইম ফাইন্যান্স: বুধবার প্রাইম ফাইন্যান্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ১২.৬০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১২.৯০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১৩.৮০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ১.২০ টাকা বা ৯.৫২ শতাংশ বেড়েছে।

ফারইস্ট ফাইন্যান্স: বুধবার ফারইস্ট ফাইন্যান্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ৪.২০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৪.৩০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৪.৬০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ০.৪০ টাকা বা ৯.৫২ শতাংশ বেড়েছে।

ইউনিয়ন ক্যাপিটাল : বুধবার ইউনিয়ন ক্যাপিটালের শেয়ারের ক্লোজিং দর ছিল ৮.৪০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৮.৮০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৯.২০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ০.৮০ টাকা বা ৯.৫২ শতাংশ বেড়েছে।

প্রিমিয়ার লিজিং: বুধবার প্রিমিয়ার লিজিংয়ের শেয়ারের ক্লোজিং দর ছিল ৭.৪০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৭.৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৮.১০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ০.৭০ টাকা বা ৯.৪৫ শতাংশ বেড়েছে।

ডেল্টা স্পিনার্স : বুধবার ডেল্টা স্পিনার্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ৬.৬০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৭ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৭.২০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ০.৬০ টাকা বা ৯.০৯ শতাংশ বেড়েছে।

ফাস ফাইন্যান্স : বুধবার ফাস ফাইন্যান্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ৬.৬০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৬.৯০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৭.২০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ০.৬০ টাকা বা ৯.০৯ শতাংশ বেড়েছে।

শেয়ারবাজার নিউজ/মি

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.