আজ: রবিবার, ১৮ এপ্রিল ২০২১ইং, ৫ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ৪ঠা রমজান, ১৪৪২ হিজরি

সর্বশেষ আপডেট:

০৫ জানুয়ারী ২০২১, মঙ্গলবার |

২১ কোম্পানি হল্টেড

শেয়ারবাজার ডেস্ক: বছরের তৃতীয় কার্যদিবস ০৫ জানুয়ারি (মঙ্গলবার) শেয়ারবাজারে তালিকাভুক্ত ২১ কোম্পানির শেয়ার বিক্রি করার মতো কোনো বিনিয়োগকারী নেই। আজ লেনদেন চলাকালীন সময় কোম্পানিগুলোর শেয়ার বিক্রেতা শূণ্য হয়ে পড়েছে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানিগুলোর হলো : জিলবাংলা সুগার, রূপালী ব্যাংক, খুলনা পাওয়ার, ক্রিস্টাল ইন্স্যুরেন্স, পাওয়ার গ্রীড, ন্যাশনাল ব্যাংক, রবি আজিয়াটা, একটিভ ফাইন, জিবিবি পাওয়ার, ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক, ওয়ান ব্যাংক, আইসিবি ইসলামিক ব্যাংক, স্যোসাল ইসলামী ব্যাংক, বারাকা পাওয়ার, প্রিমিয়ার ব্যাংক, ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক, এবি ব্যাংক, স্ট্যান্ডার্ড ব্যাংক, পূবালী ব্যাংক, সাফকো স্পিনিং এবং ঢাকা ব্যাংক।

জানা গেছে, সোমবার জিলবাংলা সুগারের শেয়ারের ক্লোজিং দর ছিল ১৭৬.৩০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১৯৩.৯০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১৯৩.৯০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ১৭.৬০ টাকা বা ৯.৯৮ শতাংশ বেড়েছে।

রূপালী ব্যাংক: সোমবার রূপালী ব্যাংকের শেয়ারের ক্লোজিং দর ছিল ২৯.১০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ২৮.৯০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৩২ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ২.৯০ টাকা বা ৯.৯৬ শতাংশ বেড়েছে।

খুলনা পাওয়ার : সোমবার খুলনা পাওয়ারের শেয়ারের ক্লোজিং দর ছিল ৪৬.২০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৪৬.৭০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৫০.৮০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৪.৬০ টাকা বা ৯.৯৫ শতাংশ বেড়েছে।

ক্রিস্টাল ইন্স্যুরেন্স : সোমবার ক্রিস্টাল ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ৪৭.৬০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৫২.৩০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৫২.৩০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৪.৭০ টাকা বা ৯.৮৭ শতাংশ বেড়েছে।

পাওয়ার গ্রীড : সোমবার পাওয়ার গ্রীডের শেয়ারের ক্লোজিং দর ছিল ৪৬.৭০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৫১.৩০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৫১.৩০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৪.৬০ টাকা বা ৯.৮৫ শতাংশ বেড়েছে।

ন্যাশনাল ব্যাংক : সোমবার ন্যাশনাল ব্যাংকের শেয়ারের ক্লোজিং দর ছিল ৮.২০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৮.৬০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৮ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ০.৮০ টাকা বা ৯.৭৫ শতাংশ বেড়েছে।

রবি আজিয়াটা: সোমবার রবি আজিয়াটার শেয়ারের ক্লোজিং দর ছিল ৩৫.৯০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৩৯.৪০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৩৯.৪০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৩.৫০ টাকা বা ৯.৭৪ শতাংশ বেড়েছে।

একটিভ ফাইন : সোমবার একটিভ ফাইনের শেয়ারের ক্লোজিং দর ছিল ১৯.৫০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ২০.১০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২১.৪০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ১.৯০ টাকা বা ৯.৭৪ শতাংশ বেড়েছে।

জিবিবি পাওয়ার : সোমবার জিবিবি পাওয়ারের শেয়ারের ক্লোজিং দর ছিল ১৭.৭০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১৯.৪০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১৯.৪০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ১.৭০ টাকা বা ৯.৬০ শতাংশ বেড়েছে।

ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক : সোমবার ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের শেয়ারের ক্লোজিং দর ছিল ৯.৮০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১০.৭০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ০.৯০ টাকা বা ৯.১৮ শতাংশ বেড়েছে।

ওয়ান ব্যাংক: সোমবার ওয়ান ব্যাংকের শেয়ারের ক্লোজিং দর ছিল ১০.৯০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১১ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১১.৯০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ১ টাকা বা ৯.১৭ শতাংশ বেড়েছে।

আইসিবি ইসলামিক ব্যাংক: সোমবার আইসিবি ইসলামিক ব্যাংকের শেয়ারের ক্লোজিং দর ছিল ৪.৪০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৪.৩০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৪.৮০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ০.৪০ টাকা বা ৯.০৯ শতাংশ বেড়েছে।

স্যোসাল ইসলামী ব্যাংক :সোমবার স্যোসাল ইসলামী ব্যাংকের শেয়ারের ক্লোজিং দর ছিল ১৩.১০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১৩.৩০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১৪.৪০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ১.৩০ টাকা বা ৯.৯২ শতাংশ বেড়েছে।

বারাকা পাওয়ার : সোমবার বারাকা পাওয়ারের শেয়ারের ক্লোজিং দর ছিল ২৯.৪০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ২৯.৮০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৩২.৩০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ২.৯০ টাকা বা ৯.৮৬ শতাংশ বেড়েছে।

প্রিমিয়ার ব্যাংক : সোমবার প্রিমিয়ার ব্যাংকের শেয়ারের ক্লোজিং দর ছিল ১২.২০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১২.২০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১৩.৪০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ১.২০ টাকা বা ৯.৮৩ শতাংশ বেড়েছে।

ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক : সোমবার ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের শেয়ারের ক্লোজিং দর ছিল ১৪.৪০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১৪.৬০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১৫.৮০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ১.৪০ টাকা বা ৯.৭২ শতাংশ বেড়েছে।

এবি ব্যাংক : সোমবার এবি ব্যাংকের শেয়ারের ক্লোজিং দর ছিল ১২.৫০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১২.৬০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১৩.৭০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ১.২০ টাকা বা ৯.৬০ শতাংশ বেড়েছে।

স্ট্যান্ডার্ড ব্যাংক : সোমবার স্ট্যান্ডার্ড ব্যাংকের শেয়ারের ক্লোজিং দর ছিল ৯.৫০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৯.৭০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১০.৪০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ০.৯০ টাকা বা ৯.৪৭ শতাংশ বেড়েছে।

পূবালী ব্যাংক : সোমবার পূবালী ব্যাংকের শেয়ারের ক্লোজিং দর ছিল ২৪.৪০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ২৪.৪০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২৬.৮০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ২.৪০ টাকা বা ৯.৪২ শতাংশ বেড়েছে।

সাফকো স্পিনিং : সোমবার সাফকো স্পিনিংয়ের শেয়ারের ক্লোজিং দর ছিল ১২.৮০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১৩.২০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১৪ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ১.২০ টাকা বা ৯.৩৭ শতাংশ বেড়েছে।

ঢাকা ব্যাংক : সোমবার ঢাকা ব্যাংকের শেয়ারের ক্লোজিং দর ছিল ১২.৪০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১২.৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১৩.৬০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ১.২০ টাকা বা ৯.৬৭ শতাংশ বেড়েছে।

শেয়ারবাজার নিউজ/মি

আপনার মতামত দিন

Your email address will not be published.