আজ: বুধবার, ২১ এপ্রিল ২০২১ইং, ৮ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ৮ই রমজান, ১৪৪২ হিজরি

সর্বশেষ আপডেট:

০৬ জানুয়ারী ২০২১, বুধবার |


আমার বক্তব্যের খণ্ডাংশ প্রচার হয়েছে : আবদুল কাদের মির্জা

শেয়ারবাজার ডেস্ক: নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাবেক সিনিয়র সহসভাপতি ও কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা গতকাল মঙ্গলবার গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে দাবি করেছেন, কিছু মিডিয়া তার বক্তব্যের খণ্ডিতাংশ প্রকাশ ও প্রচার করে জনমনে বিভ্রান্তি ছড়াচ্ছে।
আবদুল কাদের বলেন, একটি অনুকরণীয় দৃষ্টান্ত স্থাপনের উদ্দেশ্যে ১৬ জানুয়ারি অনুষ্ঠেয় পৌরসভার নির্বাচন অবাধ, গ্রহণযোগ্য ও প্রভাবমুক্ত রাখতে বিভিন্ন নির্বাচনী সভায় তিনি কিছু কথা বলেছেন।

কিন্তু কোনো কোনো গণমাধ্যম সেগুলো বিস্তারিত উল্লেখ না করে বিভ্রান্তি সৃষ্টির উদ্দেশ্যে তার বক্তব্যের অংশবিশেষ প্রচার করেছে। তিনি শুধু বৃহত্তর নোয়াখালীর আঞ্চলিক রাজনীতি নিয়ে বিভিন্ন অনিয়মের কথা বলেছেন। জাতীয় ইস্যুতে কোনো বক্তব্য দেননি।
বিজ্ঞপ্তিতে আবদুল কাদের বলেন, বিগত একযুগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের যে অভূতপূর্ব উন্নয়ন হয়েছে, সে বিষয়গুলো তিনি তার বক্তব্যে উল্লেখ করেছিলেন। তিনি বলেন, ‘বৃহত্তর নোয়াখালীতে আওয়ামী লীগের কিছু চামচা নেতা আছে। যারা বলেন, ওমুক নেতা, তমুক নেতার নেতৃত্বে বিএনপির দুর্গ ভেঙেছে। সত্যি কথা হলো, শেখ হাসিনার জনপ্রিয়তার কারণে বৃহত্তর নোয়াখালীতে বিএনপির দুর্গ ভেঙে আওয়ামী লীগের জনপ্রিয়তা বেড়েছে।’

আওয়ামী লীগের এই নেতা বলেন, ১৯৯৬ সালে শেখ হাসিনা রাষ্ট্রক্ষমতায় অধিষ্ঠিত হয়ে অভূতপূর্ব উন্নয়ন সাধন করেন। ২০০৮ সাল থেকে আজ পর্যন্ত দেশে যেসব উন্নয়ন হয়েছে বা হচ্ছে, তার সবকিছু শেখ হাসিনার নেতৃত্বে হচ্ছে। দলের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের নিজ নির্বাচনী এলাকা ছাড়াও বৃহত্তর নোয়াখালীসহ সারাদেশে উন্নয়নে ভূমিকা পালন করে যাচ্ছেন।

শেয়ারবাজার নিউজ/মি

আপনার মতামত দিন

Your email address will not be published.