আজ: রবিবার, ১৭ অক্টোবর ২০২১ইং, ২রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ১০ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি

সর্বশেষ আপডেট:

০৭ জানুয়ারী ২০২১, বৃহস্পতিবার |



kidarkar

ডিপিডিসি’র সাথে ইউনাইটেড হাসপাতাল, আজগর আলী হাসপাতাল এবং ল্যাবএইড হাসপাতালের চুক্তি স্বাক্ষর

শেয়ারবাজার ডেস্ক: ডিপিডিসি’র এম্প্লয়ীগনের স্বাস্থ্য সুরক্ষার গুরুত্ব বিবেচনায় ডিপিডিসির ব্যবস্থাপনা পরিচালকের সম্মতিক্রমে কর্পোরেট হাসপাতালগুলোর সাথে অগ্রাধিকার ভিত্তিতে এবং বিশেষ ডিসকাউন্টে চিকিৎসা সেবা প্রদান সংক্রান্ত চুক্তি সম্পাদনের উদ্যেগ নেয়া হয়।

তারই ধারাবাহিকতায় চিফ মেডিকেল অফিসারের তত্ত্বাবধানে তিনটি হাসপাতাল যথা- ইউনাইটেড হাসপাতাল, আজগর আলী হাসপাতাল এবং ল্যাব এইড হাসপাতালের সাথে আজ ৬ জানুয়ারি ডিপিডিসির কনফারেন্স রুমে তিনটি চুক্তি সম্পাদিত হয় ।

চুক্তি সম্পাদন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ডিপিডিসির ব্যবস্থাপনা পরিচালক মহোদয়, এক্সিকিউটিভ ডিরেক্টর মহোদয়গন, কোম্পানি সচিব মহোদয়, প্রধান প্রকৌশলীবৃন্দ সহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

ইউনাইটেড হাসপাতালের পক্ষ হতে উপস্থিত ছিলেন ডিরেক্টর (কমিউনিকেশন এন্ড বিজনেস ডেভেলপমেন্ট ) ডাঃ শাগুফা আনোয়ার, আজগর আলী হাসপাতালের পক্ষ হতে উপস্থিত ছিলেন মারুফ বিন হাফিজ, ম্যানেজার, কর্পোরেট এফেয়ার্স মার্কেটিং এন্ড বিজনেস ডেভেলপমেন্ট এবং ল্যাবএইড এর পক্ষ হতে উপস্থিত ছিলেন এক্সিকিউটিভ মিজান ।

এই চুক্তির ফলে, ডিপিডিসির কর্মকর্তা- কর্মচারীগন এবং তাদের পোষ্যগন (বাবা-মা, সন্তান, স্বামী / স্ত্রী) উক্ত হাসপাতালগুলো থেকে অগ্রাধিকার ভিত্তিতে এবং বিশেষ ডিস্কাউন্টে চিকিৎসা সুবিধা প্রাপ্য হবেন।

চুক্তি অনুসারে ইউনাইটেড হাসপাতালের পক্ষ হতে ২০% ডিস্কাউন্টে সকল প্যাথলজিক্যাল পরীক্ষা, ১০% ডিস্কাউন্টে রেডিওলজি ও ইমেজিং এবং কেবিন রেটের উপর ৫% সুবিধা, আজগর আলী হাসপাতালের পক্ষ হতে আউটডোর ও ইনডোরে সকল প্যাথলজিক্যাল, রেডিওলজি এবং ইমেজিং এ ১০% ডিস্কাউন্ট, কেবিন রেটের উপর ৫% ও মডেল ফার্মেসি হতে ৩% ডিস্কাউন্টে চিকিৎসা সুবিধা এবং ল্যাব এইড হাসপাতালের এর সকল শাখায় সকল প্যাথলজিক্যাল এ ২০%, কেবিন রেটের উপর ১০ %, রেডিওলজি এবং ইমেজিং এ (এক্স-রে, সিটি স্ক্যান, এম আর আই, ই সিজি, আল্ট্রাসনোগ্রাম, ইকো এবং ই টি টি তে) ১০% ডিস্কাউন্ট সুবিধা প্রাপ্য হবেন। তবে কোভিড -১৯ টেস্টের দাম সরকার নির্ধারণ করে দেয়ায় এতে কোন ডিক্কাউন্ট প্রাপ্য হবেন না।

ডিপিডিসির ব্যবস্থাপনা পরিচালক মহোদয় তার বক্তব্যে সকল এমপ্লয়ীগণকে স্বাস্থ্য সচেতন হওয়ার পরামর্শ দেন ও চুক্তিকৃত হাসপাতালগুলো থেকে অগ্রাধিকার ভিত্তিতে প্রয়োজনীয় চিকিৎসা সেবা গ্রহণের ব্যাপারে গুরুত্ব আরোপ করেন।

 

 

 

 

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.