দেশের বাস্তব চিত্র তুলে ধরেছেন আবদুল কাদের মির্জা: সুলতান সালাউদ্দিন টুকু

শেয়ারবাজার ডেস্ক: যুবদলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু বলেছেন, লুটপাট ও ভোট চুরির তথ্য ফাঁস করে দেশের বাস্তব চিত্র তুলে ধরেছেন কোম্পানীগঞ্জের বসুরহাট পৌরসভার আওয়ামী লীগ প্রার্থী আবদুল কাদের মির্জা। তিনি আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের ছোট ভাই হয়ে যে সাহস দেখিয়েছেন, এতে একটি বার্তা বহন করছে।

সোমবার সন্ধ্যায় সিরাজগঞ্জের বেলকুচি পৌরসভার বাঁশতলা মোড়ে ধানের শীষের নির্বাচনী পথসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

তিনি আরও বলেন, সীমাহীন দুর্নীতির কারণে তাদের মধ্য থেকেই প্রতিবাদ শুরু হয়েছে। এ সরকারের সময় এখন শেষের দিকে। যে কোনো মুহূর্তে বিদায় ঘণ্টা বেজে যাবে।

টুকু বলেন, দেশে নিরপেক্ষ ভোট হলে অধিকাংশ আসনে নৌকার জামানত বাজেয়াপ্ত হবে, পালানোর পথ খুঁজে পাওয়া যাবে না। তাই পৌরসভা নির্বাচনে ধানের শীষে ভোট দিয়ে গণতন্ত্র রক্ষায় সরকার পতনের আন্দোলন বেগবান করতে হবে।

এর আগে শ্যামকিশোর উচ্চ বিদ্যালয় সড়ক থেকে মিছিলটি বের হয়ে মুকন্দগাতি ইসলামী ব্যাংক মোড় হয়ে পৌর এলাকার গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।

বেলকুচি উপজেলা বিএনপির আহ্বায়ক আবদুস সামাদ সরকারের সভাপতিত্বে পৌর নির্বাচনের পথসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন যুবদলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু।

এ সময় বিএনপির কেন্দ্রীয় সহপ্রচার সম্পাদক আমিরুল ইসলাম খান আলিম, বেলকুচি পৌরসভার বিএনপি মেয়র প্রার্থী হাজী আলতাফ হোসেন প্রামাণিক, কেন্দ্রীয় বিএনপি ক্রীড়াবিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম ও উপজেলা বিএনপির সদস্য সচিব বনি আমিনসহ স্থানীয় বিএনপির নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

শেয়ারবাজার নিউজ/মি

আপনার মন্তব্য

Top