আজ: বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১ইং, ৮ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৪ই সফর, ১৪৪৩ হিজরি

সর্বশেষ আপডেট:

১৪ জানুয়ারী ২০২১, বৃহস্পতিবার |



kidarkar

চলতি মাসেই বিয়ে করতে চলেছেন বরুণ ধাওয়ান

শেয়ারবাজার ডেস্ক: বেশ কয়েক বছর ধরে বরুণ আর তাঁর দীর্ঘদিনের প্রেমিকা নাতাশা দালালের বিয়ে ঘিরে নানান গুঞ্জন। অবশেষে এই অপেক্ষার পালা শেষ হতে যাচ্ছে। গুঞ্জন চলছে, এ মাসেই বরুণ আর নাতাশার চার হাত এক হতে যাচ্ছে। মুম্বাই শহরের কাছে আলিবাগের একটি পাঁচ তারকা হোটেলে বিয়ের অনুষ্ঠান আয়োজিত হবে। ধাওয়ান পরিবারে এখনই সাজ সাজ রব পড়ে গেছে। জানা গেছে, বরুণ আলিবাগের একটি পাঁচ তারকা হোটেল ইতিমধ্যে বুকিং করেছেন। তিনি অগ্রিম টাকাও দিয়ে দিয়েছেন। বরুণ-নাতাশার বিয়েতে ২০০ জন নিমন্ত্রিত অতিথি থাকবেন বলে জানা গেছে। বিয়ে এ মাসে হলেও বিয়ের দিনক্ষণ সম্পর্কে এখনো জানা যায়নি। কারিনা কাপুর তাঁর রেডিও শো ‘হোয়াট উইমেন ওয়ান্ট’-এ নাতাশা দালালকে বরুণের ‘বাগদত্তা’ বলে সম্বোধন করেন।

তাই নয়, বিনোদন বিষয়ক এ পত্রিকা রীতিমতো বিয়ের আয়োজনের নানা বিষয় প্রকাশ করেছে। তারা জানায়, কোভিড বিধি মেনেই হবে সব আপ্যায়ন। করোনা আবহে আমন্ত্রিতদের তালিকায় প্রচুর কাটছাঁট করা হচ্ছে। ঘনিষ্ঠ বন্ধু ও আত্মীয়স্বজন ছাড়া অন্য কেউই এই দাওয়াত কার্ড পাচ্ছেন না। ২০০ অতিথি বিবাহ আসরে উপস্থিত থাকবেন।

তবে আয়োজনে কমতি থাকছে না। জম্পেশ আনুষ্ঠানিকতা পর্বগুলোতে পাঞ্জাবি মতে বিয়ে সারবেন বরুণ ও নাতাশা।

প্রসঙ্গত, ছোটবেলা থেকে বন্ধুত্ব বরুণ-নাতাশার। ষষ্ঠ শ্রেণিতে পড়ার সময় তাদের পরিচয়। বছর কয়েক আগে নাতাশার সঙ্গে প্রেম পর্ব শুরু হয় বরুণের। সম্প্রতি নিজেই নাতাশার কথা প্রকাশ্যে বলেছিলেন।

এদিকে, সম্প্রতি নিজের বিয়ে নিয়ে ফিল্মফেয়ারে দেওয়া সাক্ষাৎকারে বরুণ বলেন, ‌‘দুই বছর ধরে প্রায় সবাই আমার বিয়ে নিয়ে কথা বলছেন। তবে এখনই কোনও কিছু কংক্রিট নয়। এই মুহূর্তে বিশ্ব অনেক অনিশ্চয়তার মধ্যে রয়েছে। জিনিসগুলো যদি স্থির হয়ে যায় তবে সম্ভবত এই বছর হবে। মানে… আমি খুব শিগগিরই এর জন্য পরিকল্পনা করছি।’

শেয়ারবাজার নিউজ/মি

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.