আজ: শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১ইং, ৩রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১০ই সফর, ১৪৪৩ হিজরি

সর্বশেষ আপডেট:

২৪ জানুয়ারী ২০২১, রবিবার |



kidarkar

কর্পোরেট গভর্নেন্স এক্সিলেন্স অ্যাওয়ার্ড পেয়েছে সামিট পাওয়ার

শেয়ারবাজার ডেস্ক: গতকাল শনিবার সামিট পাওয়ার লিমিটেড, ৭ম আইসিএসবি ন্যাশনাল করণােরেট গভর্ন্যান্স এক্সিলেন্স ২০১৯ অ্যাওয়ার্ডে পুরস্কৃত হলাে।

রাজধানীর রেডিসন ব্লু ওয়াটার গার্ডেনের বল রুমে এই পুরস্কার বিতরনী অনুষ্ঠান আয়ােজিত হয়। সামিট পাওয়ারের পক্ষ থেকে ম্যানেজিং ডিরেক্টর লেঃ জেঃ (অবঃ) ইঞ্জিঃ আবদুল ওয়াদুদ, বাণিজ্য মন্ত্রী টিপু মুনশি এর নিকট থেকে এই কর্পোরেট গভর্ন্যান্স এক্সিলেন্সের ট্রফিটি গ্রহণ করেন। এর মধ্য দিয়ে সামিট পাওয়ার লিমিটেড, এই স্বীকৃতি ৬ষ্ঠ বারের মতাে অর্জন করলাে।

সামিট পাওয়ারের এই পুরস্কার প্রাপ্তিতে সামিট গ্রুপের চেয়ারম্যান মুহাম্মদ আজিজ খান বলেন, “সুশাসনই একমাত্র উপায় টেকসই উন্নয়নের জন্যে আর তাই সামিট সবসময় সর্বোচ্চ করপােরেট সুশাসন সমর্থন করে যেন দেশ আরাে সার্বিক সুশাসন ও প্রবৃদ্ধির দিকে এগিয়ে যেতে পারে।”

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাণিজ্য মন্ত্রণালয় সচিব ড. মােঃ জাফর উদ্দীন , বিএসইসি চেয়ারম্যান অধ্যাপক শিবলী রুবাইয়াতুল ইসলাম।

অনুষ্ঠানে উল্লেখ্য অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মােহাম্মদ সানাউল্লাহ, চেয়ারম্যান সিজি কমিটি, আইসিএসবি, মুজাফর আহমেদ এফএমএ,এফসিএস, সভাপতি, আইসিএসবি এবং সামিট গ্রুপের পরিচালক সালমান খান প্রমুখ।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.