আজ: রবিবার, ১৮ এপ্রিল ২০২১ইং, ৫ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ৫ই রমজান, ১৪৪২ হিজরি

সর্বশেষ আপডেট:

৩০ জানুয়ারী ২০২১, শনিবার |

এক নজরে ৩৪ কোম্পানির প্রান্তিক প্রতিবেদন

শেয়ারবাজার ডেস্ক: এখন পর্যন্ত হাতে পাওয়া পুঁজিবাজারে তালিকাভুক্ত ৩৪ টি কোম্পানির ৩১ শে ডিসেম্বর, ২০২০ সমাপ্ত অর্থবছরের দ্বিতীয় প্রান্তিকের অনিীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পর তা সর্বসম্মতিক্রমে প্রকাশ করা হয়েছে আজ।

কোম্পানি সূত্রে এসব তথ্য জানা যায়।

জানা যায়, কোম্পানিগুলোর বোর্ড সভা আজ শনিবার, ৩০ জানুয়ারী পৃথক পৃথক সময়ে অনুষ্ঠিত হয়।

 

 

নিম্নে কোম্পানিগুলোর নাম এবং প্রকাশিত আর্থি্ক প্রতিবেদন তুলে ধরা হল-:

নিম্নে উল্লেখিত কোম্পানি সমূহের ভিতর মোজাফফর হোসেন স্পিনিং মিলস লিমিটেড এবং আনলিমা ইয়ার্ন লিমিটেডের বোর্ড সভা অনুষ্ঠিত হয় গত ২৮ জানুয়ারি, বৃহস্পতিবার।

১.প্যাসিফিক ডেনিমস লিমিটেড: প্যাসিফিক ডেনিমস লিমিটেড চলতি হিসাববছরের দ্বিতীয় প্রান্তিকের (অক্টোবর’২০-ডিসেম্বর’২০) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

চলতি হিসাববছরের দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর’২০-ডিসেম্বর’২০) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১৪ পয়সা। আগের বছর একই সময়ে ছিল ২৬ পয়সা ।

অন্যদিকে দুই প্রান্তিক মিলিয়ে (জুলাই’২০-ডিসেম্বর’২০) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৩৩ পয়সা। আগের বছর একই সময়ে ছিল ৫৮ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২০ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) হয় ১৩ টাকা ৬৪ পয়সা।

২.অ্যাডভান্ট ফার্মা লিমিটেড: অ্যাডভান্ট ফার্মা লিমিটেড  চলতি হিসাববছরের দ্বিতীয় প্রান্তিকের (অক্টোবর’২০-ডিসেম্বর’২০) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

চলতি হিসাববছরের দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর’২০-ডিসেম্বর’২০) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৪৩ পয়সা। আগের বছর একই সময়ে ছিল ৪৭ পয়সা ।

অন্যদিকে দুই প্রান্তিক মিলিয়ে (জুলাই’২০-ডিসেম্বর’২০) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৭৯ পয়সা। আগের বছর একই সময়ে ছিল ১ টাকা ৪ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২০ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) হয় ১৩ টাকা ৭ পয়সা।

৩. ইউনাইটেড পাওয়ার জেনারেশন এন্ড ডিসট্রিবিউশন কোম্পানি লিমিটেড: ইউনাইটেড পাওয়ার জেনারেশন এন্ড ডিসট্রিবিউশন কোম্পানি লিমিটেড চলতি হিসাববছরের দ্বিতীয় প্রান্তিকের (অক্টোবর’২০-ডিসেম্বর’২০) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

চলতি হিসাববছরের দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর’২০-ডিসেম্বর’২০) কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৪ টাকা ৪৫ পয়সা। আগের বছর একই সময়ে ছিল ২ টাকা ৬৯ পয়সা ।

অন্যদিকে দুই প্রান্তিক মিলিয়ে (জুলাই’২০-ডিসেম্বর’২০) কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি আয় হয়েছে ৯ টাকা ৫০ পয়সা। আগের বছর একই সময়ে ছিল ৫ টাকা ৪৭ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২০ তারিখে কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) হয় ৪৭ টাকা ৮৮ পয়সা।

৪. কোহিনুর কেমিক্যাল লিমিটেড:  কোহিনুর কেমিক্যাল লিমিটেড চলতি হিসাববছরের দ্বিতীয় প্রান্তিকের (অক্টোবর’২০-ডিসেম্বর’২০) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

দুই প্রান্তিক মিলিয়ে (জুলাই’২০-ডিসেম্বর’২০) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৫ টাকা ৪৯ পয়সা (রিস্টেটেড)। আগের বছর একই সময়ে ছিল ৪ টাকা ৭০ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২০ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) হয় ৪৯ টাকা ২৩ পয়সা (রিস্টেটেড)।

৫. এইচ আর টেক্সটাইল লিমিটেড: এইচ আর টেক্সটাইল লিমিটেড চলতি হিসাববছরের দ্বিতীয় প্রান্তিকের (অক্টোবর’২০-ডিসেম্বর’২০) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। অর্ধবার্ষিকে কোম্পানিটির সাড়ে ৩% আয় বেড়েছে।

দুই প্রান্তিক মিলিয়ে (জুলাই’২০-ডিসেম্বর’২০) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৯১পয়সা। আগের বছর একই সময়ে ছিল ৮৮ পয়সা। সেই হিসাবে গত বছরের একই সময়ে থেকে কোম্পানিটির আয় ৩ পয়সা বা ৩.৪০% বেড়েছে।

গত ৩১ ডিসেম্বর, ২০২০ তারিখে কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) হয় ৪৩ টাকা ৬৯ পয়সা।

৬. রংপুর ডেইরি (আরডি) লিমিটেড: রংপুর ডেইরি (আরডি) লিমিটেড চলতি হিসাববছরের দ্বিতীয় প্রান্তিকের (অক্টোবর’২০-ডিসেম্বর’২০) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

চলতি হিসাববছরের দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর’২০-ডিসেম্বর’২০) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১৬ পয়সা (বেসিক)। আগের বছর একই সময়ে ছিল ৮ পয়সা ।

অন্যদিকে দুই প্রান্তিক মিলিয়ে (জুলাই’২০-ডিসেম্বর’২০) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৩৩ পয়সা (বেসিক)। আগের বছর একই সময়ে ছিল ২৫ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২০ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) হয় ১৪ টাকা ৮২ পয়সা।

৭. কেডিএস এক্সেসরিজ লিমিটেড: কেডিএস এক্সেসরিজ লিমিটেড চলতি হিসাববছরের দ্বিতীয় প্রান্তিকের (অক্টোবর’২০-ডিসেম্বর’২০) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

দুই প্রান্তিক মিলিয়ে (জুলাই’২০-ডিসেম্বর’২০) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে  ১ টাকা ১১ পয়সা। আগের বছর একই সময়ে ছিল ১ টাকা ১৬ পয়সা।

৩ মাসে (অক্টোবর-ডিসেম্বর ২০২০) কোম্পানির শেয়ার প্রতি আয় হয়েছে ৭৪ পয়সা। গত বছর  একই সময়ে ছিল ৮৫ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২০ তারিখে কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) হয় ২৩ টাকা ৬৬ পয়সা।

৮. ফারইস্ট নিটিং এন্ড ডায়িং লিমিটেড: ফারইস্ট নিটিং এন্ড ডায়িং লিমিটেড চলতি হিসাববছরের দ্বিতীয় প্রান্তিকের (অক্টোবর’২০-ডিসেম্বর’২০) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

দুই প্রান্তিক মিলিয়ে (জুলাই’২০-ডিসেম্বর’২০) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে  ১৩ পয়সা। আগের বছর একই সময়ে ছিল ১১ পয়সা।

৩ মাসে (অক্টোবর-ডিসেম্বর ২০২০) কোম্পানির শেয়ার প্রতি আয় হয়েছে ৭ পয়সা। গত বছর  একই সময়ে ছিল ২১ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২০ তারিখে কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) হয় ১৮ টাকা ৮২ পয়সা।

৯. কনফিডেন্স সিমেন্ট লিমিটেড: কনফিডেন্স সিমেন্ট লিমিটেড চলতি হিসাববছরের দ্বিতীয় প্রান্তিকের (অক্টোবর’২০-ডিসেম্বর’২০) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

চলতি হিসাববছরের দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর’২০-ডিসেম্বর’২০) কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৪ টাকা ১৪ পয়সা । আগের বছর একই সময়ে ছিল ২ টাকা ৭৯ পয়সা ।

অন্যদিকে দুই প্রান্তিক মিলিয়ে (জুলাই’২০-ডিসেম্বর’২০) কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি আয় হয়েছে ৮ টাকা ২ পয়সা। আগের বছর একই সময়ে ছিল ৬ টাকা ৯৬ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২০ তারিখে কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) হয় ৭৪ টাকা ৮৩ পয়সা

১০. হাক্কানী পাল্প লিমিটেড: হাক্কানী পাল্প লিমিটেড চলতি হিসাববছরের দ্বিতীয় প্রান্তিকের (অক্টোবর’২০-ডিসেম্বর’২০) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

দুই প্রান্তিক মিলিয়ে (জুলাই’২০-ডিসেম্বর’২০) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে  ৪৩ পয়সা। আগের বছর একই সময়ে লোকসান ছিল ৪৮ পয়সা।

৩ মাসে (অক্টোবর- ২০২০) কোম্পানির শেয়ার প্রতি লোকসান হয়েছে ১৬ পয়সা। গত বছর  একই সময়ে ছিল ২৫ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২০ তারিখে কোম্পানিটির  শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) হয় ২৫ টাকা ৬৫ পয়সা (সম্পদ পুনর্মূল্যায়নের পর)।

১১. মোজাফফর হোসেন স্পিনিং মিলস লিমিটেড: চলতি হিসাববছরের দ্বিতীয় প্রান্তিকের (অক্টোবর’২০-ডিসেম্বর’২০) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) অনুষ্ঠিত কোম্পানির পরিচালনা পর্ষদের বৈঠকে আলোচিত প্রতিবেদন পর্যালোচনা ও অনুমোদনের পর তা প্রকাশ করা হয়। কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে।

দুই প্রান্তিক মিলিয়ে (জুলাই’২০-ডিসেম্বর’২০) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে  ৩৯ পয়সা। আগের বছর একই সময়ে লোকসান ছিল ৬১ পয়সা।

৩ মাসে (অক্টোবর- ২০২০) কোম্পানির শেয়ার প্রতি আয় হয়েছে ৩ পয়সা। গত বছর  একই সময়ে লোকসান ছিল ৩৩ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২০ তারিখে কোম্পানিটির  শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) হয় ১৩ টাকা ৬৩ পয়সা।

১২. আনলিমা ইয়ার্ন লিমিটেড: আনলিমা ইয়ার্ন লিমিটেড চলতি হিসাববছরের দ্বিতীয় প্রান্তিকের (অক্টোবর’২০-ডিসেম্বর’২০) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) অনুষ্ঠিত কোম্পানির পরিচালনা পর্ষদের বৈঠকে আলোচিত প্রতিবেদন পর্যালোচনা ও অনুমোদনের পর তা প্রকাশ করা হয়। কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে।

দুই প্রান্তিক মিলিয়ে (জুলাই’২০-ডিসেম্বর’২০) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে  ১৭ পয়সা। আগের বছর একই সময়ে আয় ছিল ২৪ পয়সা।

৩ মাসে (অক্টোবর- ২০২০) কোম্পানির শেয়ার প্রতি আয় হয়েছে ৬ পয়সা। গত বছর  একই সময়ে আয়  ছিল ১৪ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২০ তারিখে কোম্পানিটির  শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) হয় ১২ টাকা ৪৩ পয়সা।

১৩. সেন্ট্রাল ফার্মাসিউটিক্যালস লিমিটেড: সেন্ট্রাল ফার্মাসিউটিক্যালস লিমিটেড চলতি হিসাববছরের দ্বিতীয় প্রান্তিকের (অক্টোবর’২০-ডিসেম্বর’২০) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

দুই প্রান্তিক মিলিয়ে (জুলাই’২০-ডিসেম্বর’২০) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১৬ পয়সা। আগের বছর একই সময়ে আয় ছিল ১১ পয়সা।

৩ মাসে (অক্টোবর- ২০২০) কোম্পানির শেয়ার প্রতি আয় হয়েছে ৮ পয়সা। গত বছর  একই সময়ে আয়  ছিল ৪ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২০ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ৬  টাকা ৭৬ পয়সা।

১৪. ওরিয়ন ফার্মা লিমিটেড: ওরিয়ন ফার্মা লিমিটেড চলতি হিসাববছরের দ্বিতীয় প্রান্তিকের (অক্টোবর’২০-ডিসেম্বর’২০) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

দুই প্রান্তিক মিলিয়ে (জুলাই’২০-ডিসেম্বর’২০) কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি আয় হয়েছে ২ টাকা ৩ পয়সা। আগের বছর একই সময়ে ছিল ২ টাকা ১৪ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২০ তারিখে কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) হয় ৭৭ টাকা ৯১ পয়সা (পুনর্মূল্যায়ন)।

১৫. কোম্পানি সেন্ট্রাল ফার্মাসিউটিক্যালস লিমিটেড: কোম্পানি সেন্ট্রাল ফার্মাসিউটিক্যালস লিমিটেড কোম্পানি সেন্ট্রাল ফার্মাসিউটিক্যালস লিমিটেড চলতি হিসাববছরের দ্বিতীয় প্রান্তিকের (অক্টোবর’২০-ডিসেম্বর’২০) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

দুই প্রান্তিক মিলিয়ে (জুলাই’২০-ডিসেম্বর’২০) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ১ টাকা ৫০ পয়সা। আগের বছর একই সময়ে লোকসান ছিল ৪ টাকা ৬০ পয়সা।

৩ মাসে (অক্টোবর- ২০২০) কোম্পানির শেয়ার প্রতি আয় হয়েছে ৪৭ পয়সা। গত বছর  একই সময়ে লোকসান ছিল ১ টাকা ৫০ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২০ তারিখে কোম্পানিটির  শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ৭ টাকা ৯৮ পয়সা।

১৬. ওরিয়ন ইনফিউশন লিমিটেড: ওরিয়ন ইনফিউশন লিমিটেডচলতি হিসাববছরের দ্বিতীয় প্রান্তিকের (অক্টোবর’২০-ডিসেম্বর’২০) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।।

দুই প্রান্তিক মিলিয়ে (জুলাই’২০-ডিসেম্বর’২০) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৭৯ পয়সা। আগের বছর একই সময়ে ছিল ১ টাকা ১৪ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২০ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) হয় ১২ টাকা ৬২ পয়সা।

১৭. শেফার্ড ইন্ডাস্ট্রিজ লিমিটেড: শেফার্ড ইন্ডাস্ট্রিজ লিমিটেড চলতি হিসাববছরের দ্বিতীয় প্রান্তিকের (অক্টোবর’২০-ডিসেম্বর’২০) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

চলতি হিসাববছরের দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর’২০-ডিসেম্বর’২০) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ৩০ পয়সা । আগের বছর একই সময়ে আয় ছিল ১১ পয়সা ।

অন্যদিকে দুই প্রান্তিক মিলিয়ে (জুলাই’২০-ডিসেম্বর’২০) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ৫৮ পয়সা। আগের বছর একই সময়ে আয় ছিল ৩৩ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২০ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) হয় ১৫ টাকা ১২ পয়সা।

১৮. কাট্টালি  টেক্সটাইল লিমিটেড: কাট্টালি টেক্সটাইল লিমিটেডপ্রথম ও দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

জানা যায়, ৩০ সেপ্টেম্বর ২০২০ পর্যন্ত প্রথম প্রান্তিকে কোম্পানির শেয়ার প্রতি আয় হয়েছে ৩৬ টাকা। গত বছরে একই সময়ে আয় ছিল ৬২ পয়সা। একই সময়ে কোম্পানির শেয়ার প্রতি সম্পদমূল্য হয়েছে ১৭ টাকা ৯৮ পয়সা।

দুই প্রান্তিক মিলিয়ে (জুলাই’২০-ডিসেম্বর’২০) কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি আয় হয়েছে ৬৩ পয়সা। আগের বছর একই সময়ে ছিল ১ টাকা ৫ পয়সা।

৩ মাসে শেয়ার প্রতি আয় হয়েছে ২৭ পয়সা। যা গত বছর ছিল ৪৯ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২০ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) হয় ১৮ টাকা ২৫ পয়সা।

১৯. সায়হাম কটন মিলস লিমিটেড: সায়হাম কটন মিলস লিমিটেড চলতি হিসাববছরের দ্বিতীয় প্রান্তিকের (অক্টোবর’২০-ডিসেম্বর’২০) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

চলতি হিসাববছরের দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর’২০-ডিসেম্বর’২০) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ২২ পয়সা । আগের বছর একই সময়ে আয় ছিল ১৯ পয়সা ।

অন্যদিকে দুই প্রান্তিক মিলিয়ে (জুলাই’২০-ডিসেম্বর’২০) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৩৭ পয়সা। আগের বছর একই সময়ে আয় ছিল ৪৫ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২০ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) হয় ৩৬ টাকা ২৭ পয়সা।

২০. জেনেক্স ইনফোসিস লিমিটেড: জেনেক্স ইনফোসিস লিমিটেড চলতি হিসাববছরের দ্বিতীয় প্রান্তিকের (অক্টোবর’২০-ডিসেম্বর’২০) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

চলতি হিসাববছরের দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর’২০-ডিসেম্বর’২০) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৯৮ পয়সা । আগের বছর একই সময়ে আয় ছিল ১ টাকা ২১ পয়সা ।

অন্যদিকে দুই প্রান্তিক মিলিয়ে (জুলাই’২০-ডিসেম্বর’২০) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১ টাকা ৯০ পয়সা। আগের বছর একই সময়ে আয় ছিল ২ টাকা ৯ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২০ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) হয় ১৬ টাকা ৯০ পয়সা

২১. এস এস স্টিলস লিমিটেড: এস এস স্টিলস লিমিটেড চলতি হিসাববছরের দ্বিতীয় প্রান্তিকের (অক্টোবর’২০-ডিসেম্বর’২০) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

দুই প্রান্তিক মিলিয়ে (জুলাই’২০-ডিসেম্বর’২০) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১ টাকা ৪৪ পয়সা। আগের বছর একই সময়ে আয় ছিল ১ টাকা ২৩ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২০ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) হয় ১৮ টাকা ৮৩ পয়সা ( পুনর্মূল্যায়ন)।

২২. ফার ক্যামিক্যাল লিমিটেড: ফার ক্যামিক্যাল লিমিটেড চলতি হিসাববছরের দ্বিতীয় প্রান্তিকের (অক্টোবর’২০-ডিসেম্বর’২০) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

দুই প্রান্তিক মিলিয়ে (জুলাই’২০-ডিসেম্বর’২০) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ৩ পয়সা। আগের বছর একই সময়ে আয় ছিল ৩৬ পয়সা।

৩ মাসে ( অক্টোবর -ডিসেম্বর’২০২০) কোম্পানির শেয়ার প্রতি লোকসান হয়েছে ২ পয়সা। গত বছর একই সময়ে  শেয়ার প্রতি আয় ছিল ১৮ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২০ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) হয় ১৩ টাকা ৯৪ পয়সা।

২৩. ভিএফএস থ্রেড ডায়িং লিমিটেড: ভিএফএস থ্রেড ডায়িং লিমিটেড চলতি হিসাববছরের দ্বিতীয় প্রান্তিকের (অক্টোবর’২০-ডিসেম্বর’২০) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

দুই প্রান্তিক মিলিয়ে (জুলাই’২০-ডিসেম্বর’২০) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৮৭ পয়সা। আগের বছর একই সময়ে আয় ছিল ১ টাকা ১ পয়সা।

৩ মাসে (অক্টোবর’২০-ডিসেম্বর’২০) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৪৮ পয়সা। আগের বছর একই সময়ে আয় ছিল ৫৯ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২০ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) হয় ১৮ টাকা ৭ পয়সা।

২৪. এম এল ডায়িং লিমিটেড: এম এল ডায়িং লিমিটেড চলতি হিসাববছরের দ্বিতীয় প্রান্তিকের (অক্টোবর’২০-ডিসেম্বর’২০) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

দুই প্রান্তিক মিলিয়ে (জুলাই’২০-ডিসেম্বর’২০) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৫৭ পয়সা। আগের বছর একই সময়ে আয় ছিল ৮৯ পয়সা।

৩ মাসে (অক্টোবর’২০-ডিসেম্বর’২০) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ২৫ পয়সা। আগের বছর একই সময়ে আয় ছিল ৪৭ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২০ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) হয় ১৫ টাকা ৭০ পয়সা

২৫. সামিট অ্যালায়েন্স পোর্ট লিমিটেড: সামিট অ্যালায়েন্স পোর্ট লিমিটেড চলতি হিসাববছরের দ্বিতীয় প্রান্তিকের (অক্টোবর’২০-ডিসেম্বর’২০) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

দুই প্রান্তিক মিলিয়ে (জুলাই’২০-ডিসেম্বর’২০) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৪১ পয়সা। আগের বছর একই সময়ে আয় ছিল ২০ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২০ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) হয় ৩২ টাকা ৮৩ পয়সা

২৬. ড্রাগন সোয়েটার লিমিটেড: ড্রাগন সোয়েটার লিমিটেড চলতি হিসাববছরের দ্বিতীয় প্রান্তিকের (অক্টোবর’২০-ডিসেম্বর’২০) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

আজ শনিবার (৩০ জানুয়ারি) অনুষ্ঠিত কোম্পানির পরিচালনা পর্ষদের বৈঠকে আলোচিত প্রতিবেদন পর্যালোচনা ও অনুমোদনের পর তা প্রকাশ করা হয়।কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে।

চলতি হিসাববছরের দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর’২০-ডিসেম্বর’২০) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৩৪ পয়সা । আগের বছর একই সময়ে ছিল ৪১ পয়সা ।

অন্যদিকে দুই প্রান্তিক মিলিয়ে (জুলাই’২০-ডিসেম্বর’২০) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৬৮ পয়সা। আগের বছর একই সময়ে ছিল ৬৯ পয়সা (রিস্টেটেড)।

গত ৩১ ডিসেম্বর, ২০২০ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) হয় ১৯ টাকা ৬৬ পয়সা।

২৭. প্রাইম টেক্সটাইল লিমিটেড: প্রাইম টেক্সটাইল লিমিটেড চলতি হিসাববছরের দ্বিতীয় প্রান্তিকের (অক্টোবর’২০-ডিসেম্বর’২০) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

দুই প্রান্তিক মিলিয়ে (জুলাই’২০-ডিসেম্বর’২০) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ১ টাকা ৭৩ পয়সা। আগের বছর একই সময়ে আয় ছিল ৭ পয়সা।

৩ মাসে (অক্টোবর’২০-ডিসেম্বর’২০) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান  হয়েছে ৭৭ পয়সা। আগের বছর একই সময়ে লোকসান ছিল ৫ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২০ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) হয় ৬৫ টাকা ৫৯ পয়সা।

২৮. সায়হাম টেক্সটাইল মিলস লিমিটেড: সায়হাম টেক্সটাইল মিলস লিমিটেড চলতি হিসাববছরের দ্বিতীয় প্রান্তিকের (অক্টোবর’২০-ডিসেম্বর’২০) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

চলতি হিসাববছরের দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর’২০-ডিসেম্বর’২০) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ২০ পয়সা । আগের বছর একই সময়ে ছিল ২৬ পয়সা ।

অন্যদিকে দুই প্রান্তিক মিলিয়ে (জুলাই’২০-ডিসেম্বর’২০) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৩২ পয়সা। আগের বছর একই সময়ে ছিল ৫৭ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২০ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) হয় ৪২ টাকা ৫ পয়সা।

২৯. কপারটেক ইন্ডাস্ট্রিজ লিমিটেড: কপারটেক ইন্ডাস্ট্রিজ লিমিটেড চলতি হিসাববছরের দ্বিতীয় প্রান্তিকের (অক্টোবর’২০-ডিসেম্বর’২০) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

চলতি হিসাববছরের দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর’২০-ডিসেম্বর’২০) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৩৫ পয়সা । আগের বছর একই সময়ে ছিল ১৮ পয়সা ।

অন্যদিকে দুই প্রান্তিক মিলিয়ে (জুলাই’২০-ডিসেম্বর’২০) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৪৯ পয়সা। আগের বছর একই সময়ে ছিল ৩১ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২০ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) হয় ১১ টাকা ৭২ পয়সা।

৩০. এম আই সিমেন্ট ফ্যাক্টরী লিমিটেড: এম আই সিমেন্ট ফ্যাক্টরী লিমিটেড চলতি হিসাববছরের দ্বিতীয় প্রান্তিকের (অক্টোবর’২০-ডিসেম্বর’২০) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

চলতি হিসাববছরের দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর’২০-ডিসেম্বর’২০) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১ টাকা ৫২ পয়সা । আগের বছর একই সময়ে লোকসান  ছিল ১ টাকা ৮০ পয়সা ।

অন্যদিকে দুই প্রান্তিক মিলিয়ে (জুলাই’২০-ডিসেম্বর’২০) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ২ টাকা ৩ পয়সা। আগের বছর একই সময়ে লোকসান ছিল ১ টাকা ৮৯ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২০ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) হয় ৪৭ টাকা ৫৭ পয়সা।

৩১. ইষ্টার্ন ক্যবলস লিমিটেড: ইষ্টার্ন ক্যবলস লিমিটেড চলতি হিসাববছরের দ্বিতীয় প্রান্তিকের (অক্টোবর’২০-ডিসেম্বর’২০) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

চলতি হিসাববছরের দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর’২০-ডিসেম্বর’২০) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ২ টাকা ৬ পয়সা । আগের বছর একই সময়ে লোকসান  ছিল ১ টাকা ৫১ পয়সা ।

অন্যদিকে দুই প্রান্তিক মিলিয়ে (জুলাই’২০-ডিসেম্বর’২০) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৩ টাকা ২৯ পয়সা। আগের বছর একই সময়ে লোকসান ছিল ৩ টাকা।

গত ৩১ ডিসেম্বর, ২০২০ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) হয় ১১ টাকা ৮২ পয়সা।

৩২. রিজেন্ট টেক্সটাইল মিলস লিমিটেড: রিজেন্ট টেক্সটাইল মিলস লিমিটেড চলতি হিসাববছরের দ্বিতীয় প্রান্তিকের (অক্টোবর’২০-ডিসেম্বর’২০) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

চলতি হিসাববছরের দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর’২০-ডিসেম্বর’২০) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ২৫ পয়সা । আগের বছর একই সময়ে শেয়ার প্রতি আয়  ছিল ৮ পয়সা ।

অন্যদিকে দুই প্রান্তিক মিলিয়ে (জুলাই’২০-ডিসেম্বর’২০) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ৪৫ পয়সা। আগের বছর একই সময়ে আয় ছিল ২০ টাকা।

গত ৩১ ডিসেম্বর, ২০২০ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) হয় ২৭ টাকা ৬৯ পয়সা।

৩৩.. ফু-ওয়াং সিরামিক লিমিটেড: ফু-ওয়াং সিরামিক লিমিটেড চলতি হিসাববছরের দ্বিতীয় প্রান্তিকের (অক্টোবর’২০-ডিসেম্বর’২০) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

দুই প্রান্তিক মিলিয়ে (জুলাই’২০-ডিসেম্বর’২০) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ২২ পয়সা। আগের বছর একই সময়ে আয় ছিল ২৩ পয়সা। সে হিসেবে কোম্পানির ইপিএস অপরিবর্তিত রয়েছে।

গত ৩১ ডিসেম্বর, ২০২০ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) হয় ১১ টাকা ৭২ পয়সা।

৩৪. সিমটেক্স ইন্ডাস্ট্রিজ লিমিটেড: সিমটেক্স ইন্ডাস্ট্রিজ লিমিটেড চলতি হিসাববছরের দ্বিতীয় প্রান্তিকের (অক্টোবর’২০-ডিসেম্বর’২০) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

চলতি হিসাববছরের দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর’২০-ডিসেম্বর’২০) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৩৬ পয়সা । আগের বছর একই সময়ে আয়  ছিল ৪৯ পয়সা ।

অন্যদিকে দুই প্রান্তিক মিলিয়ে (জুলাই’২০-ডিসেম্বর’২০) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৭০ পয়সা। আগের বছর একই সময়ে আয় ছিল ৯৫ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২০ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) হয় ২১ টাকা ৯৬ পয়সা।

শেয়ারবাজার নিউজ/মি

আপনার মতামত দিন

Your email address will not be published.