আজ: রবিবার, ১৮ এপ্রিল ২০২১ইং, ৬ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ৫ই রমজান, ১৪৪২ হিজরি

সর্বশেষ আপডেট:

০৩ ফেব্রুয়ারী ২০২১, বুধবার |

হাতিরঝিল থেকে আরও ৫২ কিশোর আটক

শেয়ারবাজার ডেস্ক: বেড়াতে আসা মানুষদের হয়রানির অভিযোগে রাজধানীর হাতিরঝিল লেক ও আশেপাশের এলাকায় অভিযান চালিয়ে মঙ্গলবার আরও ৫২ জনকে আটক করেছে পুলিশ।

গত ২৬ জানুয়ারি থেকে শুরু হওয়া এই অভিযানে এ পর্যন্ত দেড় শতাধিক কিশোরকে আটক করা হয় বলে জানিয়েছে পুলিশ। এ সময় একটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে।
পুলিশ বলছে, গত ২৬ জানুয়ারি থেকে শুরু হওয়া ধারাবাহিক অভিযানে হাতিরঝিলে বেড়াতে আসা মানুষদের হয়রানির অভিযোগে মোট ১০২ জনকে আটক করা হয়।

হাতিরঝিল থানার ওসি আব্দুর রশিদ বলেন, ‘হাতিরঝিলের সড়ক ও লেকে শত শত মানুষ তাদের পরিবার নিয়ে ঘুরতে আসেন। কিন্তু এক শ্রেণির কিশোর রয়েছে, যারা উচ্চ শব্দে মোটরসাইকেল চালিয়ে পরিবেশ নষ্ট করে। এদেরমধ্যে কেউ কেউ তরুণীদের টিজ করে। মঙ্গলবার বিকেল চারটা থেকে রাত আটটা পর্যন্ত অভিযান চালিয়ে ৫২ কিশোরকে আটক করা হয়েছে। এর আগে সোমবার আটক করা হয় ৩১ জনকে। শনিবার আটক করা হয় ৬০ জনকে।

তিনি আরও বলেন, ‘মঙ্গলবারের আটক ৫২ কিশোরের তথ্য-উপাত্ত যাচাই শেষে ব্যবস্থা নেওয়া হবে। এর আগে আটককৃতরা হাতিরঝিল এলাকায় আর আসবে না এবং প্রতি সপ্তাহে একবার হাতিরঝিল থানায় হাজিরা দিতে হবে এমন মুচলেকা নিয়ে অভিভাবকদের জিম্মায় দেওয়া হয়েছে।’

শেয়ারবাজার নিউজ/মি

আপনার মতামত দিন

Your email address will not be published.