আজ: রবিবার, ১৮ এপ্রিল ২০২১ইং, ৫ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ৪ঠা রমজান, ১৪৪২ হিজরি

সর্বশেষ আপডেট:

০৭ ফেব্রুয়ারী ২০২১, রবিবার |

উত্তরায় সেই পার্টির আয়োজক নেহা পাঁচ দিনের রিমান্ডে

শেয়ারবাজার ডেস্ক: সম্প্রতি বন্ধুদের সঙ্গে বেরিয়ে অসুস্থ হয়ে মারা যাওয়া বেসরকারি বিশ্ববিদ্যালয় ইউল্যাবের সেই ছাত্রীর আড্ডার সঙ্গী ফারজানা জামান নেহাকে গ্রেফতার করেছে মোহাম্মদপুর থানা পুলিশ। বৃহস্পতিবার রাত ১২ টার দিকে রাজধানীর আজিমপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। শুক্রবার তাকে পাঁচ দিনের রিমান্ডে নেওয়া হয়। আটক নেহা বন্ধু-বান্ধবীদের কাছে ‘ডিজে নেহা’ নামে পরিচিত। উত্তরার যে পার্টিতে মদপানের পর মর্মান্তিক ঐ ঘটনা ঘটে, সেই পার্টির আয়োজক ছিল নেহা ও তার বন্ধু আরাফাত।

গ্রেফতারের পর বৃহস্পতিবার রাত পৌনে ২টায় মোহাম্মদপুর থানায় সংবাদ সম্মেলন করেন তেজগাঁও বিভাগের উপকমিশনার (ডিসি) হারুন-অর-রশীদ। তিনি বলেন, ‘নেহাকে আটকের মধ্য দিয়ে এই মামলার সব আসামিকে গ্রেফতার করা হয়েছে। সেদিন কী ঘটেছিল তা জানতে তাকে জিজ্ঞাসাবাদ করা হবে। ফরেনসিক রিপোর্ট পেলে মামলার চার্জশিট জমা দেওয়া হবে।’

ডিসি হারুন বলেন, ‘নেহা ও আরাফাত ঐদিন রাতে পার্টির আয়োজন করে। সেখানে বিষাক্ত মদপানেই ঐ শিক্ষার্থীর মৃত্যু হয়। ওরা নিয়মিত রাজধানীর বিভিন্ন অভিজাত এলাকায় এ ধরনের পার্টির আয়োজন করত এবং নাচ করত বলে প্রমাণ পেয়েছে পুলিশ।’ মোহাম্মদপুর থানার ওসি আব্দুল লতিফ জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, অতিরিক্ত মদপানে ঐ ছাত্রী ও আরাফাতের মৃত্যু হয়েছে।

জানা যায়, গত ২৮ জানুয়ারি বিকালে পূর্ব পরিকল্পনা অনুযায়ী ইউল্যাবের ঐ শিক্ষার্থী (মৃত) ও তার প্রেমিক মর্তুজা রায়হানসহ পাঁচজন উত্তরার ‘ব্যাম্বু সুট’ রেস্টুরেন্টে যায় এবং মদপান করে। এতে সে অসুস্থ হয়ে পড়লে ধানমন্ডির আনোয়ার খান মডার্ন হাসপাতালে চিকিত্সাধীন অবস্থায় ৩১ জানুয়ারি দুপুরে তার মৃত্যু হয়। মদপানে আরাফাতও মারা যায়। এ ঘটনায় মেয়েটির বাবা মোহাম্মদপুর থানায় ধর্ষণের অভিযোগ এনে মামলা করেন।

 

শেয়ারবাজার নিউজ/মি

আপনার মতামত দিন

Your email address will not be published.