আজ: সোমবার, ১৭ মে ২০২১ইং, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ৪ঠা শাওয়াল, ১৪৪২ হিজরি

সর্বশেষ আপডেট:

০৮ ফেব্রুয়ারী ২০২১, সোমবার |


মঠবাড়িয়ায় স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কুপিয়ে হত্যা চেষ্টা থানায় মামলা, গ্রেপ্তার ১

শেয়ারবাজার ডেস্ক: পিরোজপুরের মঠবাড়িয়ায় স্বেচ্ছাসেবক লীগ নেতা ইদ্রিস হোসেন (২৬) কে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথারী কুপিয়ে মারাত্মক জখম করেছে সন্ত্রাসীরা। ইদ্রিস হোসেন উপজেলার উত্তর মিঠাখালী (গুদিঘাটা) গ্রামের ব্যবসায়ী ও যুবলীগ নেতা নাসির উদ্দিন মাতুব্বরের পালিত ছেলে এবং স্থানীয় একটি মাদ্রাসায় নৈশ প্রহরী। এ ঘটনায় পালিত পিতা নাসির উদ্দিন মাতুব্বর বাদি হয়ে রোববার রাতে আকরাম হোসেন (২৫) কে প্রধান আসামী করে ৯ জন নামীয় ও অজ্ঞাত ৮ জন সন্ত্রাসীর বিরুদ্ধে মঠবাড়িয়া থানায় একটি মামলা দায়ের করেছে। পুলিশ ওই রাতেই তরিকুল ইসলাম (২৫) নামে একজন আসামীকে গ্রেপ্তার করেছে। তারিকুল ইসলাম উপজেলার বকসির ঘটিচোরা গ্রামের নূরুল হক মল্লিকের ছেলে।

মামলা সূত্রে জানাযায়, ইদ্রিস হোসেন স্থানীয় মাদ্রাসার প্রয়োজনীয় কাগজপত্রে অধ্যক্ষের স্বাক্ষর নেয়ার জন্য পৌর শহরে আসলে তার ব্যবহৃত গাড়িটি নস্ট হয়ে যায়। গড়িটি মেরামত করার জন্য রোববার সন্ধ্যায় কেএম লতীফ মার্কেটের মটর গ্যরেজে যাবার পথে ওৎ পেতে থাকা সন্ত্রাসীরা গতি রোধ করে এলোপাথারী কুপিয়ে মারাত্মক জখম করে। এসময় তার আত্মচিৎকারে স্থানীয়রা ছুটে এসে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।
মঠবাড়িয়া থানার ওসি মাসুদুজ্জামান জানান, গ্রেপ্তারকৃত তরিকুলকে সোমবার আদালতে সোপর্দ করা হয়েছে। অন্য আসামীদের প্রেপ্তারে পুলিশী অভিযান অব্যহত রয়েছে।
এদিকে হামলার ঘটনায় রোববার রাতে তৎক্ষনিক পৌর শহরে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা হয়েছে। সোমবার বিকেলেও আসামী গ্রেপ্তারের দাবীতে মিছিল সমাবেশের উদ্যোগ নিয়েছে উপজেলা যুবলীগ।

শেয়ারবাজার নিউজ/মি

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.