আজ: শনিবার, ১৫ মে ২০২১ইং, ২রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ২রা শাওয়াল, ১৪৪২ হিজরি

সর্বশেষ আপডেট:

০৯ ফেব্রুয়ারী ২০২১, মঙ্গলবার |


বৌভাতের রাতে ওম-মিমির তুমুল নাচ

শেয়ারবাজার ডেস্ক: বৌভাতের রাতে রঙ্গবতীর ধুনে নাচলেন মিমি দত্ত এবং ওম সাহানি। যেখানে বিয়ের পর ওমের সঙ্গে হাসি মুখে নাচতে দেখা যায় টেলিভিশনের জনপ্রিয় অভনেত্রীকে। মিমি যখন নিজের সোশ্যাল হ্যান্ডেলে ওই ভিডিও শেয়ার করেন, তা ভাইরাল হয়ে যায় হু হু করে।

গত ৩ ফেব্রুয়ারি অভিনেতা ওম সাহানির সঙ্গে গাঁটছড়া বাঁধেন মিমি দত্ত। বৈদিক মতে বিয়ে সারেন এই জনপ্রিয় জুটি। শুভদৃষ্টি থেকে সাতপাকে ঘোরা, মালা বদল, বিয়ের আচার, নিয়ম কানুন, সবকিছুই বৈদিক রীতি মেনেই শেষ করেন ওম সাহানি এবং মিমি দত্ত। বৈদিক রীতিতে ওম-মিমির সাতপাকে বাঁধা পড়ার খবর প্রকাশ্যে আসার পর, অনুরাগীরা তাঁদের শুভেচ্ছা জানাতে শুরু করেন।

এদিকে বিয়ের পর হালকা সবুজ রঙের শেরওয়ানি পরে বৌভাতের অনুষ্ঠানে হাজির হন ওম সাহানি। অন্যদিকে ওমের পাশে মিমিকে দেখা যায় নীল রঙের শাড়ি পরতে। নীল রঙের শাড়িতে সেজেই ওমের সঙ্গে রঙ্গবতীর ধুনে কোমর দোলাতে দেখা যায় মিমি দত্তকে। আনুষ্ঠানিক বিয়ের আগে কাগজপত্রের কাজ শেষ করে আইনি বিয়ে সেরে ফেলেন ওম-মিমি। আইনি বিয়ে সেরে, কেক কেটে সেই ছবি শেয়ার করেন টেলিভিশনের জনপ্রিয় জুটি। আইনি বিয়ের পর থেকে শুরু হয় দিন গোনার পালা। এরপর আইবুড়োভাত খেয়ে, ৩ ফেব্রুয়ারি আনুষ্ঠানিক বিয়ে সেরে ফেলেন এই জুটি।

এদিকে ওম-মিমির বিয়ের পর নীল-তৃণার বিয়ে নিয়েও সরগরম হয়ে ওঠে বিনোদন পাতা। ‘খড়কুটোর’ গুনগুনের বিয়েতে হাজির হন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তৃণাকে বিয়ে করতে কখনও হুড খোলা গাড়িতে দেখা যায় নীলকে, আবার কখনও নৌকো করে বিয়ের পিঁড়িতে হাজির হতে দেখা যায় অভিনেতাকে। নীল-তৃণার বিয়ের ছবি এবং ভিডিয়ো প্রকাশ্যে আসতেই তা অনুরাগীদের নজর কেড়ে নেয়।

শেয়ারবাজার নিউজ/মি

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.