আজ: শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১ইং, ৩রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ৯ই সফর, ১৪৪৩ হিজরি

সর্বশেষ আপডেট:

১১ ফেব্রুয়ারী ২০২১, বৃহস্পতিবার |



kidarkar

মোদী ও কঙ্গনাকে নিয়ে নাসিরউদ্দিন শাহর টুইট!

শেয়ারবাজার ডেস্কঃ কঙ্গনা রানাউত থেকে নরেন্দ্র মোদী কাউকেই ছাড়ছেন না নাসিরউদ্দিন শাহ। ভয়হীন ভাবে একের পর এক ইস্যু নিয়ে টুইট করেই চলছেন। কখনও কৃষক আন্দোলনের পক্ষে টুইট, কখনও বা বিজেপি-র সমালোচনা, এ ভাবেই চলছে বলিউডের বর্ষীয়ান অভিনেতা নাসিরউদ্দিন শাহ-এর ভুয়া প্রোফাইল। হ্যা বলছিলাম ‘নকল নাসিরউদ্দিন’-এর কথা। এই বিষয়ে পুলিশে অভিযোগ জানিয়েও কোনও লাভ হয়নি।

গতকাল (বুধবার) নাসিরউদ্দিন শাহ-এর ভুয়া প্রোফাইলের একটি টুইট নেটদুনিয়ায় বেশ জনপ্রিয়তা অর্জন করেছে। যেখানে অজ্ঞাত পরিচয় টুইটার ব্যবহারকারী একইসঙ্গে অভিনেত্রী কঙ্গনা রানাউত এবং নরেন্দ্র মোদীকে নিয়ে মসকরা করেছেন। লিখেছেন, ‘নরেন্দ্র মোদী ছাড়া দেশের অন্য সমস্ত অভিনেতাকে নিয়ে সমস্যা রয়েছে কঙ্গনা রানাউতের’।

এই টুইটে এক দিকে যেমন নরেন্দ্র মোদীকে ‘অভিনেতা’ বলায় মজা পেয়েছেন বিজেপি বিরোধীরা। পাশাপাশি নরেন্দ্র মোদীর সঙ্গে কঙ্গনা রানাউতের সুসম্পর্ক নিয়ে মসকরা করাতেও উত্তেজিত নেটাগরিকরা। বুধবার সকালে করা এই টুইটটিতে ইতিমধ্যেই লাইক পড়েছে ৩৭ হাজারের বেশি। শেয়ার হয়েছে ৭ হাজার বার। আর কমেন্টের ছড়াছড়ি টুইটের নীচে।

এদিকে মাত্র দু’দিন আগেই নাসিরউদ্দিন শাহ-এর স্ত্রী অভিনেত্রী রত্না পাঠক শাহ জানিয়েছেন, টু‌ইটারে নাসিরউদ্দিন শাহ কোনও প্রোফাইল নেই। ভুয়ো অ্যাকাউন্টের অত্যাচারে বিধ্বস্ত তারকা দম্পতি। এমনকি পুলিশের কাছে অভিযোগও দায়ের করেছেন। কিন্তু কোনও লাভ হয়নি। অন্য দিকে দিন দিন জনপ্রিয়তা বাড়ছে ‘নকল নাসিরউদ্দিন’-এর।

সূত্র- আনন্দবাজার।

শেয়ারবাজার নিউজ/মি

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.