আজ: মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১ইং, ১১:০২ পূর্বাহ্ন, ২৫ ফাল্গুন ১৪২৭ বঙ্গাব্দ

সর্বশেষ আপডেট:

২৩ ফেব্রুয়ারী ২০২১, মঙ্গলবার |

আইপিএল নিয়ে সিদ্ধান্তহীনতায় মোস্তাফিজ

স্পোর্টস ডেস্ক : আইপিএল’র চলতি আসরে রাজস্থান রয়্যালসের খেলবেন কিনা সে ব্যাপারে এখনও সিদ্ধান্ত নিতে পারেননি টাইগারদের কাটার মাস্টার মোস্তাফিজুর রহমান। মোস্তাফিজ সিদ্ধান্তহীনতায় ভুগছেন মূলত দেশের কথা ভেবেই। তিনি জানিয়েছেন, নিউজিল্যান্ড সফরে গিয়ে চার-পাঁচ দিন পরে তিনি এই সিদ্ধান্ত বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে (বিসিবি) জানাবেন।

কেননা আইপিএল যখন মাঠে গড়াবে (এপ্রিলে) তখন লঙ্কানদের বিপক্ষে দুই ম্যাচ সিরিজের টেস্ট খেলতে বাংলাদেশ অবস্থান করবে শ্রীলঙ্কায়। তাছাড়া দেশের ক্রিকেট বাদ দিয়ে আইপিএলকে বেছে নেয়ায় সাকিব আল হাসানের ওপর দিয়ে যে সমালোচনর ঝড় বয়ে যাচ্ছে তা তিনি খুব কাছ থেকেই অবলোকন করেছেন।

সঙ্গত কারণেই ভেবে চিন্তে এবং টিম ম্যানেজমেন্টের সঙ্গে আলোচনা সাপেক্ষে তিনি আইপিএলে যাওয়ার সিদ্ধান্ত নিবেন। যদি টিম ম্যানেজমেন্ট তাকে সবুজ সংকেত দেয় তাহলেই কেবল তিনি বিসিবি বরাবর অনাপত্তিপত্রের (এনওসি) জন্য আবেদন করবেন।
মোস্তাফিজ নিজেই এখবর নিশ্চিত করেছেন।

তিনি বলেন, আইপিএলে খেলতে যাব কিনা এ ব্যাপারে এখনও সিদ্ধান্ত নেইনি। দেখি আগে নিউজিল্যান্ডে যাই। চার-পাঁচ দিন পরে জানাব যে যাচ্ছি কী না। বিষয়টি নিয়ে বিসিবি সভাপতির সঙ্গে আলোচনায় বসেছিলাম। বিসিবি সভাপতি জানিছেন, তিনি যেতে চাইলে তারা তাকে আটকাবেন না।

মোস্তাফিস প্রসঙ্গে বিসিবি বস বলেন, মোস্তাফিজ আজকে এসেছিল আমার সাথে দেখা করতে। আমাকে বলেছে সে আইপিএলের ব্যাপারে যে সে যাবে কিনা জানতে চায়। আমি বলেছি দেখো এখানে আমার কিছুই বলার নাই। তুমি যদি খেলতে না চাও, তুনি যদি ওখানে যেতে চাও আমাদেরকে একটা চিঠি দিয়ে দাও, আমরা তোমাকে আটকাবো না।

দুই মৌসুম হায়দ্রাবাদে কাটিয়ে ২০১৮ সালে যোগ দিয়েছিলেন মুম্বাই ইন্ডিয়ান্সে। সব মিলিয়ে আইপিএলে ২৪ ম্যাচ খেলে ২৪ উইকেট নিয়েছেন বাংলাদেশি পেসার। এবারের আইপিএল নিলামে মোস্তাফিজুর রহমানের ভিত্তিমূল্য ছিল ১ কোটি রুপি। ভিত্তিমূল্যেই বাংলাদেশের বাঁহাতি পেসারকে কিনেছে রাজস্থান রয়্যালস।

 

আপনার মতামত দিন

Your email address will not be published.