আজ: মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১ইং, ১২ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৬ই জিলহজ, ১৪৪২ হিজরি

সর্বশেষ আপডেট:

২৬ ফেব্রুয়ারী ২০২১, শুক্রবার |



kidarkar

হঠাৎ করেই ২৪ ঘণ্টার জন্য বাস চলাচল বন্ধ খুলনায়

শেয়ারবাজার ডেস্ক: খুলনার সঙ্গে ১৮টি সড়কে হঠাৎ করেই বাস চলাচল বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে পরিবহন মালিক সমিতি। আজ শুক্রবার সন্ধ্যা ৬টা থেকে শনিবার (২৭ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৬টা পর্যন্ত ২৪ ঘণ্টা পরিবহন চলাচল বন্ধ থাকবে বলে জানিয়েছে তারা।

খুলনা জেলা বাস-মিনিবাস-কোচ মালিক সমিতির যুগ্ম সম্পাদক আনোয়ার হোসেন সোনা বাস চলাচল বন্ধ রাখার বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, শনিবার বিএনপির সমাবেশকে কেন্দ্র করে বিশৃঙ্খলা সৃষ্টি হতে পারে। এজন্য শুক্রবার সন্ধ্যা ৬টা থেকে শনিবার সন্ধ্যা ৬টা পর্যন্ত ২৪ ঘণ্টা খুলনা থেকে কোনো পরিবহন ছেড়ে যাবে না। কোনো পরিবহন শহরে প্রবেশও করবে না। তবে, এটা কোনো ধর্মঘট নয়।

অপরদিকে খুলনা মহানগর বিএনপির সভাপতি নজরুল ইসলাম মঞ্জু বলেন, ‘শনিবার খুলনা বিএনপির বিভাগীয় সমাবেশকে বানচাল করতে পরিবহন এবং নদীপথে ট্রলার ও নৌকা চলাচল বন্ধ করে দেওয়ার ঘোষণা দেওয়া হয়েছে। এছাড়া নেতাকর্মীদের গ্রেপ্তারও করা হচ্ছে। যত ষড়যন্ত্র ও বাঁধা-বিঘ্নই আসুক না কেন, যেকোনো মূল্যে মহাসমাবেশ হবেই।’

প্রসঙ্গত, শনিবার (২৭ ফেব্রুয়ারি) সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচনের দাবি, জিয়াউর রহমানের বীর উত্তম খেতাম বাতিলের প্রতিবাদ ও বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিসহ দেশের ছয় সিটিতে সাবেক মেয়র প্রার্থীদের নেতৃত্বে খুলনায় মহাসমাবেশের পূর্ব ঘোষিত কর্মসূচি রয়েছে।

এ সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিএনপির ভাইস চেয়ারম্যান ব্যারিস্টার শাহজাহান ওমর বীরউত্তম। বিশেষ অতিথি থাকবেন বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু, ভাইস চেয়ারম্যান নিতাই রায় চোধুরী ও যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল।

এছাড়া প্রধান বক্তা হিসেবে দেশের ছয়টি সিটি কর্পোরেশনের সাবেক মেয়র প্রার্থীরাও উপস্থিত থাকবেন।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.