আজ: শুক্রবার, ৩০ জুলাই ২০২১ইং, ১৫ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৯শে জিলহজ, ১৪৪২ হিজরি

সর্বশেষ আপডেট:

২৬ ফেব্রুয়ারী ২০২১, শুক্রবার |



kidarkar

আইসিএমএবির অ্যাওআর্ড পেয়েছে সামিট পাওয়ার

শেয়ারবাজার ডেস্ক: সামিট পাওয়র লিমিটেড, দি ইন্সটিটিউট অফ কস্ট অ্যান্ড অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অধ্যাপক শিবলী রুবাইয়াতুল ইসলাম, চেয়ারম্যান, বিএসইসি, ড. মোঃ জাফর উদ্দীন, সচিব, বাণিজ্য মন্ত্রণালয় এবং এ কে এম দেলোয়ার হোসেন এফসিএমএ, সাউথ এশিয়ান ফেডারেশন অব অ্যাকাউন্ট্যান্টসের (সাফা) প্রেসিডেন্ট।

অনুষ্ঠানে উল্লেখ্য অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সামিট পাওয়ার লিমিটেডের কোম্পানি সেক্রেটারি স্বপন কুমার পাল এফসিএ,  সহ অন্যান্য উধ্বর্তন কর্মকতাবৃন্দ। রাজধানীর রেডিসন ব্লু ওয়াটার গার্ডেন হোটেলে গতকাল ২৫ ফ্রেব্রুয়ারি এই পুরস্কার অনুষ্ঠান আয়োজন করা হয়।

সংক্ষেপে সামিট পাওয়ার লিমিটেড:
সামিট পাওয়ার লিমিটেড দেশের বেসরকারি বিদ্যুৎ উৎপাদনে শীর্ষস্থানীয় ট্রিপল ‘এ’ রেটিং প্রাপ্ত এবং পুঁজিবাজারে তালিকাভূক্ত প্রতিষ্ঠান। এটি সামিট গ্রুপের অঙ্গপ্রতিষ্ঠান । সামিট বতর্মানে জাতীয় গ্রীডের জন্য ১,৯৪১ মেগাওয়াট বিদ্যুৎ উৎপাদন করছে। সামিট পাওয়ার লিমিটেড  ২০০৫ সালে ঢাকা এবং চট্রগ্রাম উভয় স্টক এক্সচেঞ্জে তালিকাভূক্তির পর থেকেই ধারাবাহিকভাবে লভ্যাংশ দিয়ে আসছে। সামিট গ্রুপ বাংলাদেশ সরকার কর্তৃক ২০১৩ সালে থেকে টানা পাঁচবার সেরা বিদ্যুৎ উৎপাদন প্রকল্পের পুরস্কার পেয়ে আসছে।

বিস্তারিত জানতে ভিজিট করুন www.summitpowerinternational.com/SPL, অথবা অনুসরণ করুন ফেইসবুক, লিংকডইন, টুইটার ।

আইসিএমএবি অ্যাওয়ার্ড সম্পর্কে বিস্তারিত:
বাংলাদেশের বিভিন্ন খাতে কর্পোরেট প্রতিষ্ঠানসমূহের অসামান্য অবদানের স্বীকৃতি এবং প্রতিযোগিতার মাধ্যমে অধিক কার্যকরী ভূমিকা পালনে জন্য মহৎ উদ্যোগ হিসেবে ২০০৭ সাল থেকে এই পুরস্কার প্রদান করা হয়।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.