আজ: শনিবার, ৩১ জুলাই ২০২১ইং, ১৭ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২০শে জিলহজ, ১৪৪২ হিজরি

সর্বশেষ আপডেট:

২৭ ফেব্রুয়ারী ২০২১, শনিবার |



kidarkar

বাসের ধাক্কায় মাইক্রোবাসের চালকসহ নিহত ২ 

শেয়ারবাজার ডেস্ক: কক্সবাজারের চকরিয়ায় যাত্রীবাহী বাসের ধাক্কায় মাইক্রোবাসের চালকসহ দুইজন নিহত হয়েছেন, আর সাতজন আহত হয়েছেন। আজ শনিবার সকাল ৬টায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া উপজেলার কৈয়ারবিল ইউনিয়নের ইসলাম নগর এলাকায় এ ঘটনা ঘটেছে।

বিষয়টি নিশ্চিত করেছেন চকরিয়ার চিরিঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) মো. সিরাজুল ইসলাম।

নিহতরা হলেন— চকরিয়া উপজেলার ডুলহাজারা এলাকার মোহাম্মদ হোসেনের ছেলে মাইক্রোবাসের চালক এনামুল হক (২২) এবং পেকুয়া উপজেলার শিলখালী এলাকার চান মিয়ার ছেলে আবু তালেব (৪০)। আহতদের নাম ও পরিচয় জানা সম্ভব হয়নি। তবে নিহত ও আহতরা সকলে দুর্ঘটনা কবলিত মাইক্রোবাসটির যাত্রী বলে জানান হাইওয়ে পুলিশের এ কর্মকর্তা।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে উপ-পরিদর্শক সিরাজুল জানান, সকালে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ার ইসলাম নগর এলাকায় কক্সবাজারমুখী যাত্রীবাহী এনা পরিবহনের এক বাস বিপরীত দিক থেকে আসা এক মাইক্রোবাসকে সামনে থেকে ধাক্কা দেয়। এতে মাইক্রোবাসটি দুমড়ে মুচড়ে যায়। এসময় মাইক্রোবাসের চালক ঘটনাস্থলেই নিহত হন এবং ৮ জন আহত হয়। আহতদের স্থানীয়রা উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে চিকিৎসক একজনকে মৃত ঘোষণা করেন।

উপ-পরিদর্শক আরও জানান, দুর্ঘটনা কবলিত গাড়ি দুইটি জব্দ করা হয়েছে। ঘটনার পরপরই বাসটির চালক ও সহকারী পালিয়ে গেছে। নিহতদের লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।

এদিকে, শুক্রবার রাতে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া উপজেলার বরইতলি ইউনিয়নের বানিয়ারছড়া এলাকায় মালবাহী ট্রাকের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী নিহত এবং অপর একজন আহত হওয়ার ঘটনা ঘটেছিল।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.