আজ: মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১ইং, ১২ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৫ই জিলহজ, ১৪৪২ হিজরি

সর্বশেষ আপডেট:

০৩ মার্চ ২০২১, বুধবার |



kidarkar

জামিনে মুক্তি পেয়েছে বার্সা সভাপতি

স্পোর্টস ডেস্ক: আটক করার একদিন বাদেই জামিনে মুক্তি পেয়েছেন সাবেক বার্সা সভাপতি বার্তোমেউ। সাবেক উপদেষ্টা হাউমে মাসফেরেরসহ গতকাল মঙ্গলবার বার্তোমেউকে কাতালোনিয়ার আদালতে নেওয়া হয়। পরে সেখানে তাঁকে জামিনে মুক্তি দেন ম্যাজিস্ট্রেট। ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসি খবরটি নিশ্চিত করেছে।

তবে জামিন দেওয়া হলেও বার্তোমিউর তদন্ত চলবে। স্প্যানিশ সংবাদমাধ্যম কাদেনাসেরের সংবাদ অনুযায়ী, ‘বার্সাগেট’ স্ক্যান্ডালের কারণে বার্তোমেউয়ের বিরুদ্ধে ক্লাবের আটজন সদস্য সম্মিলিতভাবে পুলিশের কাছে অভিযোগ করেন। বার্তোমেউ সভাপতি থাকাকালীন একটি সোশ্যাল মিডিয়া কোম্পানিকে ক্লাবের কিছু গুরুত্বপূর্ণ ব্যক্তির বিরুদ্ধে ভুয়া অভিযোগ ছড়ানোর জন্য টাকা দেন বলে অভিযোগ উঠে। সে জন্য মেসি, পেপ গুয়ার্দিওলা, জাভি ও জেরার্ড পিকের বিরুদ্ধে বদনাম ছড়ানো হয়। মেসি সেই সময় ক্লাবের চুক্তিপত্রে সই করতে চান না বলেও সোশ্যাল মিডিয়ায় খবর বের হয়।

ওই ঘটনার কিছুদিন পরই গত এপ্রিলে ক্লাবের দুর্বল ব্যবস্থাপনার কথা জানিয়ে এক সঙ্গে ছয় পরিচালক পদত্যাগ করেন। প্রবল চাপের মুখে পড়ে বছরের শেষ দিকে পদত্যাগ করেন বার্তোমেউ নিজেও। সবকিছু ঠিক থাকলে আগামী রোববার ক্লাবটিতে নতুন সভাপতি নির্বাচনে ভোট হবে।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.