আজ: বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১ইং, ১০ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ৯ই রমজান, ১৪৪২ হিজরি

সর্বশেষ আপডেট:

১০ মার্চ ২০২১, বুধবার |


চলচ্চিত্রে ও দুর্দান্ত অভিনয় শিশিরের

বিনোদন ডেস্ক : বৈশাখী টেলিভিশনের সংবাদ পাঠ করার পর এবার চলচ্চিত্রে যুক্ত হওয়ার খবর দিয়ে চমকে দিলেন ট্রান্সজেন্ডার নারী তাসনুভা আনান শিশির। তবে সংবাদ পাঠক হিসেবে যুক্ত হওয়ার আগেই নির্মাতা-প্রযোজক অনন্য মামুন শিশিরকে যুক্ত করেছেন তার নির্মাণাধীন ‘কসাই’ ছবিতে। যেখানে শিশিরকে দেখা যাবে একজন গোয়েন্দা কর্মকর্তা হিসেবে।

বিষয়টি নিশ্চিত করে নির্মাতা অনন্য মামুন বলেন, শিশির দুর্দান্ত অভিনয় করেছেন। তাঁর উচ্চারণ ও অভিনয় খুবই ভালো। উচ্চশিক্ষিত এবং থিয়েটারে তার কাজ করার অভিজ্ঞতা আছে। এ দুটি গুণ তাকে সাপোর্ট দিয়েছে। উনার কাজে আমি খুবই সন্তুষ্ট।

ছবির শুটিং শেষ। এটি আগামীকাল (১০ মার্চ) বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ডে জমা পড়বে। এরপর দ্রুতই মুক্তি দেওয়া হবে।

চলচ্চিত্রে কাজ করা প্রসঙ্গে তিনি বলেন, আমার হাতে দুটি সিনেমা আছে। ‘কসাই’ ছাড়াও কাজ করছি সাঈদ শাহরিয়ার পরিচালিত ‘গোল’ ছবিতে। দুটি ছবিতে আমার চরিত্রটা অনেক চ্যালেঞ্জিং। আমি প্রত্যাশা করি দর্শকদেরও ভালো লাগবে।

বাগেরহাটের মংলায় জন্ম নেওয়া শিশির ২০০৭ সাল থেকে থিয়েটারের সঙ্গে যুক্ত। বর্তমানে কাজ করছেন নাটকের দল বটতলায়। গত ৮ মার্চ বৈশাখী টেলিভিশনে সংবাদ পাঠিকা হিসেবে আত্মপ্রকাশ করেছেন তাসনুভা। পাশাপাশি ব্র্যাক বিশ্ববিদ্যালয়ে পাবলিক হেলথ বিষয়ে স্নাতকোত্তর করছেন তিনি।

১৮৬ উত্তর “চলচ্চিত্রে ও দুর্দান্ত অভিনয় শিশিরের”

আপনার মতামত দিন

Your email address will not be published.