আজ: রবিবার, ১৮ এপ্রিল ২০২১ইং, ৬ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ৫ই রমজান, ১৪৪২ হিজরি

সর্বশেষ আপডেট:

১২ মার্চ ২০২১, শুক্রবার |

মেহেরপুরে দু’পক্ষের সংঘর্ষে আহত ৯

জাতীয় ডেস্ক: মেহেরপুরের গাংনী উপজেলার ধানখোলা গ্রামে ক্ষেতে গম কাটা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে মহিলাসহ ৯ জন আহত হয়েছেন।

আজ শুক্রবার সকাল ১০ টার দিকে উভয়পক্ষ লাঠিসোটা ও অস্ত্র নিয়ে এ সংঘর্ষে লিপ্ত হন বলে স্থানীয়রা জানিয়েছেন।

জানা যায়, আহতদের মধ্যে জিনারুল ইসলাম (৪০), মিনারুল ইসলাম (৪৮), সিরাজুল ইসলাম (৫৫), সেন্টু (৩২) জিনারুলের স্ত্রী রহিমা খাতুন (৩৫), সিরাজুল ইসলামের স্ত্রী সালেহা খাতুনকে (৫৫) গাংনী হাসপাতালে এবং আসাদুল ইসলাম (৩৫), জিয়া (৩৪) ও সাবান আলীকে (৪২) অন্য একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। গুরুতর আহত ৩ জনকে কুষ্টিয়া মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয় সূত্র জানায়, ধানখোলা গ্রামের মাঠপাড়ার তোফাজ্জেল হোসেন গ্রুপের সঙ্গে পানু মিয়া গ্রুপের ২৭ বিঘা জমির মালিকানা নিয়ে বিরোধ চলে আসছে। চলতি রবি মৌসুমে ওই জমিতে গম আবাদ করেছিলেন তোফাজ্জেল হোসেন পক্ষের লোকজন। শুক্রবার সকালে তারা ক্ষেত থেকে গম কেটে বাড়িতে তুলছিলেন। এ সময় অপর পক্ষের হামলার ঘটনা ঘটে।

গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিক্যাল অফিসার (আরএমও) ডা. এমকে রেজা বলেন, অবস্থার অবনতি হওয়ায় শাবান, আসাদুল ও জিয়ারুলকে কুষ্টিয়া মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

গাংনী থানার ওসি বজলুর রহমান জানান, দু’পক্ষের সংঘর্ষে বেশ কয়েকজন আহত হয়েছে শুনেছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এখন পর্যন্ত কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্তপূর্বক ব্যবস্থা নেওয়া হবে।

আপনার মতামত দিন

Your email address will not be published.