আজ: বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১ইং, ৯ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ৯ই রমজান, ১৪৪২ হিজরি

সর্বশেষ আপডেট:

১৪ মার্চ ২০২১, রবিবার |


সিএপিএমের ২ মিউচ্যুয়াল ফান্ডের এনএভি প্রকাশ

শেয়ারবাজার রিপোর্ট: পুঁজিবাজারের তালিকাভুক্ত সিএপিএমের দুইটি মিউচ্যুয়াল ফান্ডের সম্পদ মূল্য ও এনএভি প্রকাশ করেছে। ফান্ড দু’টি হলো- সিএপিএম আইবিবিএল মিউচ্যুয়াল ফান্ড ও সিএপিএম বিডিবিএল মিউচ্যুয়াল ফান্ড।

ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

জানা গেছে, সিএপিএম তাদের সিএপিএম আইবিবিএল মিউচ্যুয়াল ফান্ড ও সিএপিএম বিডিবিএল মিউচ্যুয়াল ফান্ডের সম্পদ মূল্য ও এনএভি প্রকাশ করেছে। ফান্ডগুলোর সব সম্পদ ও দায় বিবেচনা করে বৃহস্পতিবার (১১ মার্চ) সম্পদ মূল্য ও এনএভি প্রকাশ করা হয়েছে।

সিএপিএম আইবিবিএল মিউচ্যুয়াল ফান্ডের বর্তমান ক্রয় মূল্য হিসেবে মোট নিট সম্পদ মূল্য দাঁড়িয়েছে ৭৬ কোটি ৫৬ লাখ ৬৩ হাজার ৩৯৭ টাকা। আর বর্তমান বাজার মূল্য হিসেবে নিট সম্পদ মূল্য দাঁড়িয়েছে ৭৫ কোটি ৯৭ লাখ ৩০ হাজার ৪৯৫ টাকা। ১০ টাকা অভিহিত মূল্যের বিপরীতে বর্তমান ক্রয় মূল্য হিসেবে ফান্ডটির ইউনিটপ্রতি নিট সম্পদ মূল্য দাঁড়িয়েছে ১১.৩৬ টাকা। আর বাজার মূল্য হিসেবে ফান্ডটির ইউনিটপ্রতি নিট সম্পদ মূল্য দাঁড়িয়েছে ১১.৪৫ পয়সা।

সিএপিএম বিডিবিএল মিউচ্যুয়াল ফান্ডের বর্তমান ক্রয় মূল্য হিসেবে মোট নিট সম্পদ মূল্য দাঁড়িয়েছে ৫৮ কোটি ৩৩ লাখ ৪৪ হাজার ৭৯৪ টাকা। আর বর্তমান বাজার মূল্য হিসেবে সম্পদ মূল্য দাঁড়িয়েছে ৫৫ কোটি ২০ লাখ ৫ হাজার ৯৭২ টাকা। ১০ টাকা অভিহিত মূল্যের বিপরীতে বর্তমান ক্রয় মূল্য হিসেবে ফান্ডটির ইউনিটপ্রতি নিট সম্পদ মূল্য দাঁড়িয়েছে ১১.০১ টাকা। আর বাজার মূল্য হিসেবে ফান্ডটির ইউনিটপ্রতি নিট সম্পদ মূল্য দাঁড়িয়েছে ১১.৬৪ টাকা।

আপনার মতামত দিন

Your email address will not be published.