আজ: মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১ইং, ১২ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৬ই জিলহজ, ১৪৪২ হিজরি

সর্বশেষ আপডেট:

১৬ মার্চ ২০২১, মঙ্গলবার |



kidarkar

গোল্ডেন মনিরের অস্ত্র মামলা: চার্জ শুনানি ২৯ মার্চ

জাতীয় ডেস্ক: রাজধানীর বাড্ডা থানায় দায়ের করা অস্ত্র আইনের মামলায় মনির হোসেন ওরফে গোল্ডেন মনিরের বিরুদ্ধে চার্জ শুনানির তারিখ পিছিয়ে আগামী ২৯ মার্চ ধার্য করেছেন আদালত।

আজ মঙ্গলবার মামলাটি চার্জ শুনানির জন্য ধার্য ছিল। কিন্তু এদিন ঢাকা মহানগর দায়রা জজ কেএম ইমরুল কায়েশ ছুটিতে থাকায় ভারপ্রাপ্ত বিচারক রবিউল আলম চার্জ শুনানির এ তারিখ ঠিক করেন।

সংশ্লিষ্ট আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর তাপস কুমার পাল এ তথ্য জানান।

গত ৮ মার্চ গোল্ডেন মনিরের বিরুদ্ধে চার্জশিট গ্রহণ করেন আদালত। গত ২০ জানুয়ারি মামলার তদন্ত কর্মকর্তা ডিবির গুলশান বিভাগের পরিদর্শক আব্দুল মালেক ঢাকা সিএমএম আদালতে এ চার্জশিট দাখিল করেন। একই দিন তিনি মাদক মামলায়ও চার্জশিট জমা দেন। অস্ত্র মামলার চার্জশিটে ১৭ জনকে সাক্ষী করা হয়।

অপরদিকে, মাদক মামলায় তার বিরুদ্ধে একই তদন্ত কর্মকর্তা ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) ধারায় চার্জশিট দেন। এই মামলাতেও ১৭ জনকে সাক্ষী করা হয়েছে।

উল্লেখ্য, গত বছর ২০ নভেম্বর গভীর রাতে রাজধানীর বাড্ডায় মনিরের বাড়ি ঘিরে রাখে র‌্যাব। ২১ নভেম্বর দুপুর পর্যন্ত টানা ৮ ঘণ্টা অভিযান চালিয়ে ওই বাসা থেকে ৬০০ ভরি সোনার গহনা, বিদেশি পিস্তল, গুলি, মদ, ১০ দেশের বিপুল পরিমাণ মুদ্রা ও নগদ ১ কোটি ৯ লাখ টাকা জব্দ করা হয়। পরে তার বিরুদ্ধে বাড্ডা থানায় তিনটি মামলা দায়ের করে র‌্যাব।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.