আজ: মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪ইং, ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

১৭ মার্চ ২০২১, বুধবার |

kidarkar

৪৩তম বিসিএস: নতুন করে আবেদন করতে হবে ৮৫ জনকে  

জাতীয় ডেস্ক: ৪৩তম বিসিএসে আবেদন করার সময় ভুল তথ্য দেওয়ায় ৮৫জন প্রার্থীর রেজিস্ট্রেশন বাতিল করে নতুন করে আবেদন করার সুযোগ দিয়েছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)। এই প্রার্থীদের ৩১ মার্চের মধ্যে পুনরায় আবেদন করতে হবে। গতকাল ১৬ মার্চ পিএসসির পরীক্ষা নিয়ন্ত্রক (ক্যাডার) নূর আহমেদ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।

তবে, এসব প্রার্থী কী ধরনের ভুল করেছেন, তা জানা যায়নি।

পিএসসি-সূত্রে জানা গেছে, যেসব প্রার্থীর রেজিস্ট্রেশন বাতিল করা হয়েছে, তাদের ৩১ মার্চ সন্ধ্যা ৬টার মধ্যে নতুন করে অনলাইনে আবেদন করার অনুমতি দিয়েছে পিএসসি। সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ৩১ মার্চ সন্ধ্যা ৬টার পর কোনো আবেদনপত্র গ্রহণযোগ্য হবে না।

যে ৮৫ জনকে নতুন করে আবেদন করতে হবে, তাদের রেজিস্ট্রেশন নম্বর হলো: ১১০৭০১১০, ১১১৬০১২২, ১১১২১৫৬৩, ১৫০০৬৬৮০, ১১১৩০৩৫৭, ১১১০৯২৬৪, ১১০৮৩৪৫৫, ১১০৯৯৯৪৬, ১১০২৬১৭৩, ১১০৬৮৯২৮, ১১০৪৪৫৯০, ১১০৭৯০১৪, ১৭০০৭৯৩৪, ১১০৪০৪০৭, ১১০২৪৬৫১, ১১০৫১৯৮৯, ১১০৫২৮৪৯, ১১০৬৩৯৬৯, ১১০৫৫৪৭৯, ১১০৮১৫২৫, ১১১২৩৪০৩, ১৪০০৭৪০০, ১১০৬৫৫৪৩, ১১০৪৯০২১, ১১১৪৪১০২, ১১০৬৫৭৩৩, ১৩০০২৪৬৩, ১১১০৭৯৪৫, ১১১৩০০২২, ১১১২৬৭১১, ১১০৪৫৪৪৬, ১১১৬০৫১২, ১৬০০৫২১৭, ১১১৩৩৩৯৫, ১১১০৭৮৮৪. ১১১০৮৯৮৩, ১১১০০২৩৩, ১১১১৭৮৪৩, ১১০৪৫০৫০, ১৩০১০৪৬৩, ১১০৮৬৭৬০, ১৮০০২৪৩৪, ১৫০০১৯০৮, ১১০৩৯৮০২, ১৩০০৮৯৬১, ১২০১২৭০৪, ১১১১৩৪৪৬, ১১০৯২১৫৭, ১১০২৮৭০৩, ১১৮০০৮১১, ১১৮০০১৭২, ১১৮০০৮৪০, ১১৮০০৫২৪, ১১৮০০০২৬, ১১৮০০৮৩০, ১১০৫২৬৬৭, ১০৩৫০৫২, ১১০৩৫৯৪১, ১১০৭০২৬৪, ১১১১৩২২৭, ১১০২৩৮৮৯, ১১০৯২৬১৬, ১১০৪৮৩৪৪, ১১৮০০২১৮, ১৮৮০০৯১৬, ১১৮০০৯৯৮, ১১৮০০৯৬৪, ১১৮০০১৯৩, ১১৮০০৬৯৩, ১১৮০০৯০৮, ১১৮০০১৪৫, ১১৮০০২২৪, ১১৮০০৯২০, ১৬৮০০১২৯, ১১৮০০৪০৯, ১১৮০০২৪৬, ১১০৮৬৫৮৭, ১১০৭৬১৩০, ১৫০০২৮১২, ১১০৭৯২৮৬, ১১০৪৫৮৬৪, ১১০৩০৪৩৮, ১৮০০০৪০২, ১৮০১১৭০৬ ও ১২০০৮৯০৬।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.