আজ: বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ইং, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

১৭ মার্চ ২০২১, বুধবার |

kidarkar

সড়ক দুর্ঘটনা: প্রাণ গেলো মা-মেয়ে সহ তিনজনের

জাতীয় ডেস্ক: ময়মনসিংহের ভালুকা ও তারাকান্দায় পৃথক সড়ক দুর্ঘটনায় মা-মেয়েসহ তিনজন নিহত হয়েছেন। আজ বুধবার সকালে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ভালুকা উপজেলার কাঁঠালী রাসেল স্পিনিং মিলের সামনে ট্রাক চাপায় মা-মেয়ে এবং দুপুরে তারাকান্দার কাশিগঞ্জ এলাকায় ট্রাক চাপায় ফল ব্যবসায়ী নিহত হয়েছেন।

নিহতরা হলেন ত্রিশাল উপজেলার দরিরামপুর গ্রামের সাইদুল ইসলামের স্ত্রী খাদিজা আক্তার (৩৪), তার দেড় বছরের শিশু মেয়ে মরিয়ম আক্তার এবং তারাকান্দা উপজেলার সাধুপাড়া গ্রামের ফজলুল হকের ছেলে রফিকুল ইসলাম (৩০)।

ভালুকা হাইওয়ে থানার ওসি মশিউর রহমান জানান, সকাল পৌনে ৮টার দিকে রাস্তা পার হওয়ার সময় রাসেল স্পিনিং মিলের ট্রাকের চাপায় মা-মেয়ে গুরুতর আহত হয়। তাদের উদ্ধার করে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সকাল ১০ টার দিকে প্রথমে মা ও পরে মেয়ে মারা যায়। পরিবারের কোনো অভিযোগ না থাকায় লাশ হস্তান্তরের প্রক্রিয়া চলছে। ঘাতক ট্রাকটিকে আটক করা হলেও ট্রাক চালক পালিয়ে গেছে।

তারাকান্দা থানার ওসি আবুল খায়ের জানান, দুপুর পৌনে ১ টার দিকে কাশিগঞ্জ বাজারে ময়মনসিংহগামী বালুবাহী ট্রাকের চাপায় রফিকুল ইসলাম নামে এক ফল ব্যবসায়ী নিহত হয়েছেন। রফিকুল ইসলাম পাম্প থেকে মোটরসাইকেলে তেল নিয়ে মহাসড়কে উঠতেই ট্রাকটি চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.