আজ: শুক্রবার, ২৫ জুন ২০২১ইং, ১১ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ১৪ই জিলকদ, ১৪৪২ হিজরি

সর্বশেষ আপডেট:

১০ এপ্রিল ২০২১, শনিবার |


kidarkar

সোনারগাঁওয়ে আরো ৩ মামলায় একটিতে প্রধান আসামি মামুনুল

জাতীয় ডেস্ক: নারায়ণগঞ্জে সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগ অফিস, ঘরবাড়ি, ব্যবসা প্রতিষ্ঠান ভাংচুর ও অগ্নিসংযোগের ঘটনায় হেফাজতে ইসলামের ২৪১ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাত ৭৫০ জনকে আসামি করে তিনটি মামলা দায়ের হয়েছে। একটিতে হেফাজতে ইসলামের যুগ্ন মহাসচিব মামুনুল হককে প্রধান আসামি করা হয়েছে।

গত ৩ এপ্রিল শনিবার সোনারগাঁওয়ে রয়েল রিসোর্টে মামুনুল হক এক নারীসহ স্থানীয়দের হাতে অবরুদ্ধ হওয়ার পর তার সমর্থকরা বিক্ষুব্ধ হয়ে সহিংসতা, ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনা ঘটায়। এসব ঘটনায় ক্ষতিগ্রস্তরা বাদি হয়ে গতকাল শুক্রবার সোনারগাঁও থানায় পৃথক ৩টি মামলা দায়ের করেন ।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হাফিজুর রহমান জানিয়েছেন, উপজেলা আওয়ামী লীগের কার্যালয় ভাঙচুর ও অগ্নিসংযোগ করার ঘটনায় উপজেলা যুবলীগের প্রচার সম্পাদক নাসির উদ্দীন বাদী হয়ে স্থানীয় হেফাজতে ইসলাম ও বিএনপির ১১১ নেতা-কর্মীর নাম উল্লেখ করে আরো অজ্ঞাতনামা ২০০-২৫০ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেছেন। এ মামলায় হেফাজতের নেতা মামুনুল হককে প্রধান আসামি করা হয়েছে।

উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলামের ব্যবসাপ্রতিষ্ঠান ও বাড়িঘর ভাঙচুরের ঘটনায় রফিকুল ইসলাম নান্নু বাদী হয়ে হেফাজতে ইসলাম ও বিএনপির ১২৩ জনের নাম উল্লেখ করে আরো অজ্ঞাতনামা ১৫০-২০০ জনকে আসামি করে একটি মামলা করেছেন।

অপর মামলাটি দায়ের করেছেন নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি সোহাগ রনির বাবা শাহ জামাল তোতা। এ মামলায় বিএনপি ও হেফাজতে ইসলামের ৭ জনের নাম উল্লেখ করে আরো অজ্ঞাতনামা ২০০-৩০০ জনকে আসামি করা হয়েছে।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.