আজ: শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ইং, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

১১ এপ্রিল ২০২১, রবিবার |

kidarkar

খালেদা জিয়ার চিকিৎসা শুরু হয়েছে, অবস্থা স্থিতিশীল: ফখরুল

জাতীয় ডেস্ক: বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া করোনায় আক্রান্ত হয়েছেন।

খালেদা জিয়ার শারীরিক অবস্থা জানাতে আজ রোববার বিকাল সাড়ে ৪টায় গুলশানে দলের চেয়ারপারসনের কার্যালয়ে জরুরি সংবাদ সম্মেলনে হাজির হন মির্জা ফখরুল।

এ সময় ফখরুল বলেন, খালেদা জিয়া এখন ভালো আছেন। স্ট্যাবল আছেন। শরীরে জ্বর নেই। অন্যান্য কোনো উপসর্গও নেই। এখন চিকিৎসকদের সিদ্ধান্ত অনুযায়ী তার চিকিৎসা পদ্ধতির বিষয়ে পরামর্শ নেওয়া হবে। ইতোমধ্যেই তার চিকিৎসা শুরু হয়েছে। ব্যক্তিগত চিকিৎসকদের তত্ত্বাবধায়নে এখন তিনি আছেন। চিকিৎসার প্রয়োজনে যখন যে ব্যবস্থা নেওয়ার প্রয়োজন হবে তখন সেই ব্যবস্থা নেওয়া হবে।

ফখরুল বলেন, এই ব্যাধি এখন পুরো দেশে যেভাবে ভয়াবহ রূপ ধারণ করেছে, সেই পরিপ্রেক্ষিতে দেশনেত্রী বেগম খালেদা জিয়াও আহ্বান জানিয়েছেন তার জন্য এবং দেশের সবার জন্য দোয়া করতে।

এ সময় মির্জা ফখরুল বলেন, বিশেষ করে আমাদের দেশের নেতাকর্মীদের কাছে আহ্বান থাকবে তারা যেন যথাযথ স্বাস্থ্যবিধি মেনে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তির জন্য পরম করুণাময় আল্লাহতালার কাছে প্রার্থনা করেন।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.