আজ: শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ইং, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

১৭ এপ্রিল ২০২১, শনিবার |

kidarkar

শ্রীলঙ্কার প্রস্তুতি ম্যাচে ব্যাটিংয়ে তামিমরা

স্পোর্টস ডেস্ক: শ্রীলঙ্কা সফরে মূল সিরিজ শুরুর আগে আজ (শনিবার) থেকে দুইদিনের একটি প্রস্তুতি ম্যাচে মাঠে নেমেছে বাংলাদেশ দলের ক্রিকেটাররা। স্থানীয় সময় সকাল ১০টায় (বাংলাদেশ সময় সকাল সাড়ে ১০টায়) শুরু হয়েছে ম্যাচটি।

করোনাভাইরাসজনিত কারণে শ্রীলঙ্কার পক্ষ থেকে কোনো স্থানীয় দল দেয়া হয়নি। ফলে বাংলাদেশের স্কোয়াডের খেলোয়াড়রাই নিজেদের মধ্যে দুই দলে ভাগ হয়ে মাঠে নেমেছেন। কিন্তু সফরকারীদের স্কোয়াডে রয়েছে ২১ জন খেলোয়াড়। কিন্তু দুই দলে প্রয়োজন ২২ জন।

একজনের শূন্যস্থান পূরণে নেয়া হয়েছে দলের সাপোর্টিং স্টাফের এক সদস্যকে। তামিম ইকবালের নেতৃত্বাধীন লাল দল এবং মুমিনুল হকের নেতৃত্বে সবুজ দলে ভাগ হয়ে খেলছেন ক্রিকেটাররা। যেখানে আগে ব্যাট করছেন তামিম, মুশফিক, মিরাজদের লাল দল।

কাটুনায়াকের চিলাও মারিয়ানস ক্রিকেট ক্লাব গ্রাউন্ডে দুইদিনের এই প্রস্তুতি ম্যাচের পর ২১ জন থেকে ১৬ জনে নামিয়ে আনা হবে বাংলাদেশ দলের স্কোয়াড। পরে দুইদিন অনুশীলন শেষে আগামী ২১ এপ্রিল থেকে মাঠে গড়াবে সিরিজের প্রথম টেস্ট।

প্রস্তুতি ম্যাচের দুই দল

লাল দল: তামিম ইকবাল (অধিনায়ক), সাইফ হাসান, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহীম, নুরুল হাসান সোহান, মেহেদি হাসান মিরাজ, তাইজুল ইসলাম, তাসকিন আহমেদ, আবু জায়েদ রাহি, সৈয়দ খালেদ আহমেদ এবং একজন সাপোর্ট স্টাফ।

সবুজ দল: সাদমান ইসলাম অনিক, লিটন কুমার দাস, মুমিনুল হক সৌরভ, মোহাম্মদ মিঠুন, ইয়াসির আলি চৌধুরী রাব্বি, শুভাগত হোম, নাঈম হাসান, শরিফুল ইসলাম, এবাদত হোসেন চৌধুরী, শহিদুল ইসলাম এবং মুকিদুল ইসলাম মুগ্ধ।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.