আজ: শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ইং, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

২১ জুন ২০১৫, রবিবার |

kidarkar

আইসিবি ৮ ফান্ডের সম্পদ মুল্য প্রকাশ

icbশেয়ারবাজার ডেস্ক: নেট অ্যাসেট ভ্যালু (এনএভি) প্রকাশ করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত ইনভেস্টমেন্ট কর্পোরেশন অব বাংলাদেশের (আইসিবি) কর্তৃক পরিচালিত আট মিউচ্যুয়াল ফান্ড। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

জানা যায়, ১৬ জুন ২০১৫ তারিখের হিসেব অনুযায়ী আইসিবি মিউচ্যুয়াল ফান্ড খাতের ১০ টাকা ফেস ভ্যালুর বিপরীতে প্রথম আইসিবি মিউচ্যুয়াল ফান্ডের ইউনিট প্রতি নিট অ্যাসেট (এনএভি) ভ্যালু ক্রয় মূল্য অনুসারে ৩১২.২৯ টাকা এবং বাজার মূল্য অনুসারে ১ হাজার ৫২১.৫৩ টাকা। ‍যা আগের সপ্তাহে (৯ জুন) ছিলো যথাক্রমে ক্রয় মূল্য অনুসারে ২৯৭.০৭ টাকা এবং বাজার মূল্য অনুসারে  ১ হাজার ৫১৮.৫৩ টাকা।

দ্বিতীয় আইসিবির ইউনিট প্রতি নিট অ্যাসেট ভ্যালু (এনএভি) ক্রয় মূল্য অনুসারে ১২৩.৬২ টাকা এবং বাজার মূল্য অনুসারে ২৯১.২৯ টাকা। যা আগের সপ্তাহে ছিলো যথাক্রমে ১২৩.৫৭ টাকা এবং ২৯০.০৪ টাকা।

তৃতীয় আইসিবির ইউনিট প্রতি নিট অ্যাসেট ভ্যালু (এনএভি)  ক্রয় মূল্য অনুসারে ৮২.১৯ আর বাজার মূল্য অনুসারে ৩৫৬.৪৪ টাকা। যা আগের সপ্তাহে ছিলো যথাক্রমে ৮০.২০ টাকা এবং ৩৫৩.২৫ টাকা।

চতুর্থটি আইসিবির ইউনিট প্রতি নিট অ্যাসেট ভ্যালু (এনএভি) ক্রয় মূল্য অনুসারে ৯৮.৩১ আর বাজার মূল্য অনুসারে ২৮২.৯৯ টাকা। যা আগের সপ্তাহে ছিলো যথাক্রমে ৯১.৯১  টাকা এবং ২৭৭.৬৪ টাকা।

পঞ্চমটির আইসিবির ইউনিট প্রতি নিট অ্যাসেট ভ্যালু (এনএভি) ক্রয় মূল্য অনুসারে ৭১.১৫ আর বাজার মূল্য অনুসারে ২৪২.৩৮ টাকা। যা আগের সপ্তাহে ছিলো যথাক্রমে ৭০.৬৩ টাকা এবং ২৩৬.১৮ টাকা।

ষষ্ঠ আইসিবির ইউনিট প্রতি নিট অ্যাসেট ভ্যালু (এনএভি) ক্রয় মূল্য অনুসারে ৩১.৭৪ আর বাজার মূল্য অনুসারে ৫৭.৬৪ টাকা। যা আগের সপ্তাহে ছিলো যথাক্রমে ৩০.৮৫ টাকা এবং ৫৬.৯০ টাকা।

সপ্তমটির আইসিবির ইউনিট প্রতি নিট অ্যাসেট ভ্যালু (এনএভি) ক্রয় মূল্য অনুসারে ৪৮.৪৩ আর বাজার মূল্য অনুসারে ১০৫.৩৩ টাকা। যা আগের সপ্তাহে ছিলো যথাক্রমে ৪৫.৩১ টাকা এবং ১০৩.৫৮ টাকা।

এদিকে অষ্টম আইসিবি মিউচ্যুয়াল ফান্ডের ইউনিটপ্রতি নিট অ্যাসেট ভ্যালু (এনএভি) ক্রয় মূল্য অনুসারে ৩৯.২৮ টাকা আর বাজার মূল্য অনুসারে ৬৯.৫৬ টাকা।  যা আগের সপ্তাহে ছিলো যথাক্রমে ৩৮.৮৯ টাকা এবং ৬৯.০৪ টাকা।

উল্লেখ্য, প্রতি সপ্তাহের প্রথম কার্যদিবস অর্থাৎ রোববার ইউনিটপ্রতি নিট অ্যাসেট ভ্যালু (এনএভি) প্রকাশ করে আইসিবি  পরিচালিত এ আট মিউচ্যুয়াল ফান্ড।

 

শেয়ারবাজারনিউজ/অ

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.