আজ: মঙ্গলবার, ২২ জুন ২০২১ইং, ৯ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ১১ই জিলকদ, ১৪৪২ হিজরি

সর্বশেষ আপডেট:

২৬ এপ্রিল ২০২১, সোমবার |


kidarkar

সহযোগী প্রতিষ্ঠানের কাছে জমি বিক্রির সিদ্ধান্ত ইউনিক হোটেলের

শেয়ারবাজার রিপোর্ট: পুঁজিবাজারের তালিকাভুক্ত ইউনিক হোটেল অ্যান্ড রিসোর্টস লিমিটেডের পরিচালনা পর্ষদ জমি বিক্রি করার সিদ্ধান্ত নিয়েছে। কোম্পানিটির সহযোগী প্রতিষ্ঠান ইউনিক মেঘনাঘাট পাওয়ারের কাছে এ জমি বিক্রি করবে।

কোম্পানি সূত্র মতে,নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের মেঘনাঘাটে ১ হাজার ৩১ দশমিক ৬১ ডেসিমল জমি ৯৪ কোটি ৪৮ লাখ ৩৮ হাজার ১৫০ টাকায় বিক্রি ও হস্তান্তর করবে তালিকাভুক্ত কোম্পানিটি। এক্ষেত্রে প্রতি ডেসিমল জমির দাম পড়বে ৯ লাখ ১৫ হাজার টাকা। এই জমির বিপরীতে ইউনিক মেঘনাঘাট পাওয়ার ৯ কোটি ৪৪ লাখ ৮৩ হাজার ৮১৫টি পুরোপুরি রূপান্তরযোগ্য অবসায়ন অযোগ্য প্রেফারেন্স শেয়ার ইউনিক হোটেল অ্যান্ড রিসোর্টসের অনুকূলে ইস্যু করবে। বিদ্যুৎকেন্দ্রটি যখন উৎপাদনে যাবে তখন এ শেয়ার সাধারণ শেয়ারে রূপান্তরিত হয়ে যাবে। উন্নয়ন ব্যয়সহ জমিটির অধিগ্রহণ মূল্য ছিল ৪৭ কোটি ৩৩ লাখ ৬৭ হাজার ৬৯১ টাকা।

ইউনিক হোটেল এন্ড রিসোর্ট লিমিটেড গ্যাস ও এলএনজি ভিত্তিক ৫৮৪ মেঘাওয়াট ক্ষমতা সম্মত একটি পাওয়ার প্লাট। প্রকল্পে অর্থায়নের জন্য স্ট্র্যাটেজিক ফাইন্যান্স লিমিটেড এবং গ্লোবাল এনার্জি ইনভেস্টমেন্ট বা জিই ক্যাপিটাল আগে থেকেই প্রকল্পের অর্থায়নে যুক্ত রয়েছে।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.