আজ: রবিবার, ১৬ মে ২০২১ইং, ২রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ২রা শাওয়াল, ১৪৪২ হিজরি

সর্বশেষ আপডেট:

০৩ মে ২০২১, সোমবার |


কলকাতা নাইটরাইডার্সের দুই ক্রিকেটার করোনায় আক্রান্ত; ম্যাচ স্থগিত

স্পোর্টস ডেস্ক: করোনার ধাক্কায় একেবারেই বিপর্যন্ত ভারত। পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে চলে যাচ্ছে। রোগী শনাক্তে প্রতিদিনই নতুন রেকর্ড হচ্ছে। বাড়ছে মৃত্যুর মিছিল। এর ধাক্কা লেগেছে আইপিএলেও। সাকিব আল হাসানের দল কলকাতা নাইটরাইডার্সের দুই ক্রিকেটার করোনায় আক্রান্ত হওয়ায় আজকের কলকাতা ও বেঙ্গালুরুর ম্যাচ স্থগিত করা হয়েছে।

ভারতীয় সংবাদসংস্থা এএনআইয়ের খবরে জানা গেছে, করোনায় আক্রান্ত হওয়া কলকাতার দুই ক্রিকেটার হলেন বরুণ চক্রবর্তী ও সন্দীপ ওয়ারিয়র। এই পরিস্থিতিতে আইপিএল আয়োজন নিয়েও শঙ্কা দেখা দিয়েছে।

এ ব্যাপারে বিসিসিআইয়ের এক কর্মকর্তা জানিয়েছেন, কলকাতার দুই ক্রিকেটার বরুণ এবং সন্দীপের করোনার রিপোর্ট পজিটিভ এসেছে। তাই আরসিবি শিবিরও যথেষ্ট চিন্তিত।

প্যাট কামিন্সসহ একাধিক ক্রিকেটারও অসুস্থ। কামিন্সকে আইসোলেশনেও পাঠানো হয়েছে। দর্শকশূন্য স্টেডিয়ামে জৈব সুরক্ষা বলয়ে খেলা হলেও কয়েকজন ক্রিকেটার এরই মধ্যে নিজেদের টুর্নামেন্ট থেকে সরিয়ে নিয়েছেন।

কদিন আগে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর দুই অস্ট্রেলিয়ান ক্রিকেটার ব্যক্তিগত কারণ দেখিয়ে দেশে ফিরে গেছেন। তারা হলেন, অ্যাডাম জাম্পা ও কেন রিচার্ডসন। তাঁরা এবারের আইপিএলে আর খেলবেন না।

রাজস্থান রয়্যালসের বেন স্টোকস ও জফরা আর্চার চোটের কারণে নেই এবারের আইপিএলে। ইংল্যান্ডে ফিরে গেছেন লিয়াম লিভিংস্টোনও। ব্যক্তিগত কারণ দেখিয়ে দেশে ফিরলেন অস্ট্রেলিয়ার পেসার অ্যান্ড্রু টাই।

ভারতে বর্তমান পরিস্থিতিতে ক্রিকেটাররা উদ্বিগ্ন হলেও বিসিসিআই ও ফ্র্যাঞ্চাইজিদের পক্ষ থেকে ক্রিকেটারদের আশ্বস্ত করা হচ্ছে, দর্শকশূন্য স্টেডিয়ামে জৈব সুরক্ষা বলয়ের মধ্যে আইপিএল হচ্ছে। তাই চিন্তার কিছুই নেই। তারপরও ক্রিকেটাররা যে উদ্বিগ্ন, সেটা বোঝা গেছে বিদেশিদের ভারত ছেড়ে চলে যেতে চাওয়ায়।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.