আজ: শুক্রবার, ২৫ জুন ২০২১ইং, ১১ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ১৩ই জিলকদ, ১৪৪২ হিজরি

সর্বশেষ আপডেট:

০৮ মে ২০২১, শনিবার |


kidarkar

চলতি সপ্তাহে ৩৪ প্রতিষ্ঠানের বোর্ড সভা

শেয়ারবাজার ডেস্ক: চলতি সপ্তাহে আর্থিক প্রতিবেদন সংকান্ত বোর্ড সভা করবে শেয়ারবাজারে তালিকাভুক্ত ৩৪ প্রতিষ্ঠান।

এগুলো হলো, আর্গন ডেনিম লিমিটেড, ইভিন্স টেক্সটাইল লিমিটেড, বিডি থাই অ্যালুমিনিয়াম লিমিটেড, সিলকো ফার্মাসিউটিক্যালস লিমিটেড, প্রিমিয়ার সিমেন্ট লিমিটেড, অগ্রণী ইন্স্যুরেন্স লিমিটেড, এনভয় টেক্সটাইল লিমিটেড, পপুলার লাইফ ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড, উত্তরা ব্যাংক লিমিটেড, পিএইচপি ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড, এবি ব্যাংক ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড, লুবরেফ বাংলাদেশ লিমিটেড, ইবিএল ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড, ট্রাস্ট ব্যাংক ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড, আইএফআইসি ব্যাংক ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড, জনতা ব্যাংক ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড, ফার্স্ট বাংলাদেশ ফিক্সড ইনকাম মিউচ্যুয়াল ফান্ড, এক্সিম ব্যাংক ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড, প্রিমিয়ার ব্যাংক লিমিটেড, আলহাজ টেক্সটাইল লিমিটেড, ন্যাশনাল হাউজিং ফাইন্যান্স অ্যান্ড ইনভেস্টমেন্ট লিমিটেড, ন্যাশনাল পলিমার লিমিটেড, সাউথইস্ট ব্যাংক লিমিটেড, খান ব্রাদার পিপি ওভেন লিমিটেড, গ্রিনডেল্ট ইন্স্যুরেন্স লিমিটেড, ব্র্যাক ব্যাংক লিমিটেড, ফার্স্ট সিকিউরিটিজ ইসলামী ব্যাংক লিমিটেড, এনসিসি ব্যাংক লিমিটেড, ইউনাইটেড ফাইন্যান্স লিমিটেড, রিলায়ান্স ইন্স্যুরেন্স, প্রাইম ব্যাংক লিমিটেড এবং মীর আক্তার হোসেন লিমিটেড।

ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

আর্গন ডেনিম লিমিটেড : এ কোম্পানির বোর্ড সভা ৮ মে দুপুর ২টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ মার্চ পর্যন্ত তৃতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে তা অনুমোদন করা হবে।

ইভিন্স টেক্সটাইল লিমিটেড : এ কোম্পানির বোর্ড সভা ৮ মে বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ মার্চ পর্যন্ত তৃতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে তা অনুমোদন করা হবে।

বিডি থাই অ্যালুমিনিয়াম লিমিটেড : এ কোম্পানির বোর্ড সভা ৮ মে দুপুর ১২টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ মার্চ পর্যন্ত তৃতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে তা অনুমোদন করা হবে।

সিলকো ফার্মাসিউটিক্যালস লিমিটেড : এ কোম্পানির বোর্ড সভা ৮ মে বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ মার্চ পর্যন্ত তৃতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে তা অনুমোদন করা হবে।

প্রিমিয়ার সিমেন্ট লিমিটেড : এ কোম্পানির বোর্ড সভা ৮ মে বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ মার্চ পর্যন্ত তৃতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে তা অনুমোদন করা হবে।

অগ্রণী ইন্স্যুরেন্স লিমিটেড : এ কোম্পানির বোর্ড সভা ৮ মে দুপুর ১২টায় ১৫ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ মার্চ পর্যন্ত প্রথম প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে তা অনুমোদন করা হবে।

এনভয় টেক্সটাইল লিমিটেড : এ কোম্পানির বোর্ড সভা ৮ মে দুপুর ১টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ মার্চ পর্যন্ত তৃতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে তা অনুমোদন করা হবে।

পপুলার লাইফ ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড : এ ফান্ডের ট্রাস্টি সভা ৯ মে দুপুর ১২টা ৩৫ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ মার্চ পর্যন্ত তৃতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে তা অনুমোদন করা হবে।

উত্তরা ব্যাংক লিমিটেড: এ কোম্পানির বোর্ড সভা ৯ মে দুপুর ২টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ মার্চ পর্যন্ত প্রথম প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে তা অনুমোদন করা হবে।

পিএইচপি ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড : এ ফান্ডের ট্রাস্টি সভা ৯ মে দুপুর ১২টা ৪০ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ মার্চ পর্যন্ত তৃতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে তা অনুমোদন করা হবে।

ইবিএল এনআরবি মিউচ্যুয়াল ফান্ড : এ ফান্ডের ট্রাস্টি সভা ৯ মে দুপুর ১২টা ৪৫ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ মার্চ পর্যন্ত তৃতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে তা অনুমোদন করা হবে।

এবি ব্যাংক ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড : এ ফান্ডের ট্রাস্টি সভা ৯ মে দুপুর ১২টা ৩০ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ মার্চ পর্যন্ত তৃতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে তা অনুমোদন করা হবে।

লুবরেফ বাংলাদেশ লিমিটেড : এ কোম্পানির বোর্ড সভা ৯ মে দুপুর ১২টায় ২ অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ মার্চ পর্যন্ত তৃতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে তা অনুমোদন করা হবে।

ইবিএল ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড : এ ফান্ডের ট্রাস্টি সভা ৯ মে দুপুর ১টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ মার্চ পর্যন্ত তৃতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে তা অনুমোদন করা হবে।

ট্রাস্ট ব্যাংক ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড : এ ফান্ডের ট্রাস্টি সভা ৯ মে দুপুর ১টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ মার্চ পর্যন্ত তৃতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে তা অনুমোদন করা হবে।

আইএফআইসি ব্যাংক ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড : এ ফান্ডের ট্রাস্টি সভা ৯ মে দুপুর ১টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ মার্চ পর্যন্ত তৃতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে তা অনুমোদন করা হবে।

জনতা ব্যাংক ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড : এ ফান্ডের ট্রাস্টি সভা ৯ মে দুপুর ১টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ মার্চ পর্যন্ত তৃতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে তা অনুমোদন করা হবে।

ফার্স্ট বাংলাদেশ ফিক্সড ইনকাম মিউচ্যুয়াল ফান্ড : এ ফান্ডের ট্রাস্টি সভা ৯ মে দুপুর ১টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ মার্চ পর্যন্ত তৃতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে তা অনুমোদন করা হবে।

এক্সিম ব্যাংক ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড : এ ফান্ডের ট্রাস্টি সভা ৯ মে দুপুর ১টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ মার্চ পর্যন্ত তৃতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে তা অনুমোদন করা হবে।

প্রিমিয়ার ব্যাংক লিমিটেড : এ কোম্পানির বোর্ড সভা ৯ মে দুপুর ২টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ মার্চ পর্যন্ত প্রথম প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে তা অনুমোদন করা হবে।

আলহাজ টেক্সটাইল লিমিটেড : এ কোম্পানির বোর্ড সভা ৯ মে দুপুর ১টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ মার্চ পর্যন্ত তৃতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে তা অনুমোদন করা হবে।

ন্যাশনাল হাউজিং ফাইন্যান্স অ্যান্ড ইনভেস্টমেন্ট লিমিটেড : এ কোম্পানির বোর্ড সভা ৯ মে দুপুর ২টা ৩০ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ মার্চ পর্যন্ত প্রথম প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে তা অনুমোদন করা হবে।

ন্যাশনাল পলিমার লিমিটেড : এ কোম্পানির বোর্ড সভা ৯ মে বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ মার্চ পর্যন্ত তৃতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে তা অনুমোদন করা হবে।

সাউথইস্ট ব্যাংক লিমিটেড : এ কোম্পানির বোর্ড সভা ৯ মে দুপুর ১টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ মার্চ পর্যন্ত প্রথম প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে তা অনুমোদন করা হবে।

খান ব্রাদার পিপি ওভেন লিমিটেড : এ কোম্পানির বোর্ড সভা ৯ মে দুপুর ২টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ মার্চ পর্যন্ত তৃতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে তা অনুমোদন করা হবে।

গ্রিনডেল্টা ইন্স্যুরেন্স লিমিটেড : এ কোম্পানির বোর্ড সভা ১০ মে দুপুর ১২টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ মার্চ পর্যন্ত প্রথম প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে তা অনুমোদন করা হবে।

ব্র্যাক ব্যাংক লিমিটেড : এ কোম্পানির বোর্ড সভা ১১ মে দুপুর ১টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ মার্চ পর্যন্ত প্রথম প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে তা অনুমোদন করা হবে।

ফার্স্ট সিকিউরিটিজ ইসলামী ব্যাংক লিমিটেড : এ কোম্পানির বোর্ড সভা ১১ মে দুপুর ১টায় ৩০ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ মার্চ পর্যন্ত প্রথম প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে তা অনুমোদন করা হবে।

এনসিসি ব্যাংক লিমিটেড : এ কোম্পানির বোর্ড সভা ১১ মে দুপুর ২টায় ৩০ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ মার্চ পর্যন্ত প্রথম প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে তা অনুমোদন করা হবে।

ইউনাইটেড ফাইন্যান্স লিমিটেড : এ কোম্পানির বোর্ড সভা ১১ মে বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ মার্চ পর্যন্ত প্রথম প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে তা অনুমোদন করা হবে।

রিলায়ান্স ইন্স্যুরেন্স : এ কোম্পানির বোর্ড সভা ১১ মে দুপুর ২টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ মার্চ পর্যন্ত প্রথম প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে তা অনুমোদন করা হবে।

প্রাইম ব্যাংক লিমিটেড : এ কোম্পানির বোর্ড সভা ১১ মে দুপুর ২টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ মার্চ পর্যন্ত প্রথম প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে তা অনুমোদন করা হবে।

মীর আক্তার হোসেন লিমিটেড : এ কোম্পানির বোর্ড সভা ১১ মে সন্ধ্যা ৭টায় ৩০ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ মার্চ পর্যন্ত তৃতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে তা অনুমোদন করা হবে।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.