আজ: মঙ্গলবার, ২২ জুন ২০২১ইং, ৯ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ১১ই জিলকদ, ১৪৪২ হিজরি

সর্বশেষ আপডেট:

০৮ মে ২০২১, শনিবার |


kidarkar

শান্তা সিকিউরিটিজের নতুন প্রধান নির্বাহী কর্মকর্তা কাজী আসাদুজ্জামান

শেয়ারবাজার রিপোর্ট: দেশের অন্যতম সিকিউরিটিটি কোম্পানি শান্তা সিকিউরিটিজ লিমিটেডের নতুন প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) হিসেবে নিয়োগ পেয়েছেন কাজী আসাদুজ্জামান।

সম্প্রতি শেয়ারবাজার নিয়ন্ত্রক সংস্থা বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন (বিএসইসি) তাকে সিইও হিসেবে অনুমোদন দিয়েছে। এর আগে প্রতিষ্ঠানটির পর্ষদ তাকে সিইও হিসেবে নিয়োগের সিদ্ধান্ত নেয়।

শেয়ারবাজার নিয়ে দীর্ঘ ১২ বছরের অভিজ্ঞতা রয়েছে কাজী আসাদুজ্জামানের। এই সময় তিনি কাজ করছের মিউচ্যুয়াল ফান্ড ও ব্রোকারেজ ব্যবস্থাপনায়। দীর্ঘ ১২ বছরের কর্মময় জীবনে ব্রোকারেজ ব্যবস্থাপনা, পোর্টফোলিও ব্যবস্থাপনা ও অ্যানালাইসিস, এবং সম্পদ ব্যবস্থাপনা কোম্পানি পরিচালনার অভিজ্ঞতা রয়েছে তার।

কাজী আসাদুজ্জামান শান্তা সিকিউরিটিজ লিমিটেডে ২০১৯ সালে চিফ বিজনেস ডেভেলপমেন্ট অফিসার হিসেবে যোগদান করেন। তিনি ২০০৮ সালে আইসিবি অ্যাসেট ম্যানেজমেন্ট লিমিটেডে কর্মজীবন শুরু করেন। ২০১৬ সালে তিনি শান্তা অ্যাসেট ম্যানেজমেন্ট লিমিটেডে হেড অফ ফান্ড অপারেশনস্ হিসেবে যোগদান করেন এবং পরবর্তীতে চিফ অপারেটিং অফিসার পদে পদোন্নতি প্রাপ্ত হন। কোম্পানির প্রবৃদ্ধিতে তিনি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন।

কাজী আসাদুজ্জামান ঢাকা বিশ্ববিদ্যালয়ের ব্যবসা প্রশাসন ইনস্টিটিউট (আইবিএ) থেকে এমবিএ ডিগ্রি সম্পন্ন করেছেন। এছাড়াও তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেম থেকেও এমবিএ ডিগ্রি সম্পন্ন করেছেন।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.