আজ: শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ইং, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

১০ মে ২০২১, সোমবার |

kidarkar

আইপিএলের অবশিষ্ট ম্যাচগুলো ভারতে হবে না 

স্পোর্টস ডেস্ক: কয়েকজন ক্রিকেটার ও সাপোর্টিং স্টাফ করোনাক্রান্ত হওয়ায় মাঝপধেই স্থগিত হয় ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) এবারের আসর। এবার বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলি জানিয়ে দিলেন অবশিষ্ট ম্যাচগুলো আর ভারতে হচ্ছে না।

কারণ ভারতের করোনা পরিস্থিতি স্বাভাবিক হওয়ার কোন লক্ষণ এখনই নেই। আর সামনে ভারতের টেস্ট চ্যাম্পিয়নশিপ ও ইংল্যান্ডের সাথে ৫ ম্যাচের টেস্ট সিরিজ থাকায় ক্রিকেটারদের এসময় পাওয়া যাবে না। আর বিদেশ সফরের পর ১৪ দিনের কোয়ারেন্টাইন থাকতে হওয়ায় ভারতে আইপিএল আয়োজন সম্ভব নয়।

এদিকে টি-২০ বিশ্বকাপ প্রসঙ্গে সৌরভ গাঙ্গুলি জানিয়েছেন, ‘দুবাইয়ে আইপিএল-এর আয়োজন করা কঠিন কাজ ছিল। ঘরোয়া ক্রিকেট আয়োজনেও প্রচুর সমস্যা পোহাতে হয়েছে। করোনার দ্বিতীয় ঢেউ আসার আগে সবকিছু ঠিকঠাক চলছিল। আশা করি সবাই বুঝতে পারছেন ক্রিকেট আয়োজন করা কতটা কঠিন কাজ। পাঁচ মাস পর বিশ্বকাপ রয়েছে। কিন্তু এই অতিমারি থাকলে যে কোনও ধরনের ক্রিকেট আয়োজন করাই কঠিন হবে।’

ইংল্যান্ডের কাউন্টি ক্রিকেটের কয়েকটি ক্লাব, সেপ্টেম্বরে আইপিএল আয়োজনের আগ্রহ দেখিয়েছে। তবে বার্তা সংস্থা রয়টার্স বিসিসিআই কর্তাদের বরাতে জানায়, এই ব্যাপারে এখনো নিজেদের মধ্যে আলাপ করেনি বিসিসিআই।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.